নীলফামারী

জলঢাকায় ৫ দোকানে ৬ হাজার টাকা  জড়িমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

আবেদ আলী, স্টাফ রিপোর্টার: নীলফামারীর জলঢাকায় নিষেধাজ্ঞা ভঙ্গ করে চা বিক্রি এবং মুদি ও কাচামালের দোকানে মূল্য তালিকা না থাকায় ৫ দোকানে ৬ হাজার টাকা জড়িমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস।
গতকাল (২৫ মার্চ) বুধবার দুপুরে উপজেলার টেংগনমারী বাজারের রুহুল হক ও বাদশার মুদি দোকান এবং মনরুল ইসলামের কাচামালের দোকানে পন্য মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৯ ধারা মোতাবেক ২ মুদি দোকানে ২ হাজার ও কাচামালের দোকানে ২ হাজার এবং রাজার হাটে তাজুল ইসলাম ও জলঢাকা পৌর বাজারে আশরাফুল ইসলাম হোটেল রেস্তরাঁ বন্ধের নিষেধাজ্ঞা অমান্য করায় দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় দুই চা দোকানে ২ হাজার টাকা জড়িমানা করা হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close