Featured

জলঢাকা পৌর মেয়রের আঃলীগে যোগদান

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Copy-of-00000.jpgইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী : নীলফামারীর জলঢাকা পৌরসভার বর্তমান মেয়র ইলিয়াছ হোসেন বাবুল আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছে। তিনি জলঢাকা উপজেলার জাতীয়পাটির নেতা ছিলেন। তার নেতৃত্বে  জাতীয়পাটির প্রায় ৫ শতাধিক কর্মী একই সাথে আঃলীগের কৃষকলীগে যোগদান করে। মঙ্গলবার রাত আটটা থেকে প্রায় দুই ঘন্টা ব্যাপী চলে এই যোগদান অনুষ্ঠান। জলঢাকা ডিগ্রি কলেজ চত্বরে কৃষকলীগের এক সমাবেশে মিছিল সহ উপস্থিত হন মেয়র ইলিয়াছ হোসেন বাবুল। সেখানে তিনি সহ ৫শতাধিক জাপা কর্মী উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল মান্নানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে কৃষকলীগে যোগদান  করে। এ সময় যোগদানকারীদের দলের সদস্যপদ প্রদানে স্বাক্ষর গ্রহন করা হয়।  উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে  সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আশরাফ আলী, ইলিয়াছ হোসেন,ইমদাদুল হক, জাহাঙ্গীর আলম প্রমুখ। উপস্থিত ছিল উপজেলা যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগের অসংখ্য কর্মী।
জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াছ হোসেন বাবলুর কৃষকলীগে যোগদানের বিষয়টি আজ বুধবার সকালে নিশ্চিত করের উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল মান্নান। অপর দিকে মেয়র ইলিয়াছ হোসেন বাবলু জাতীয়পাটির ৫শতাধিক কর্মী নিয়ে কৃষকলীগে যোগদানের কথা স্বীকার করেন ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close