নীলফামারী

জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবসে ডোমারে সংবাদ সম্মেলন ও আলোচনা সভা

ইয়াছিন মোহাম্মদ সিথুন, ডোমার (নীলফামারী) সংবাদদাতা : “দূর্যোগ ঝুঁকি হ্রাসে, পূর্ব প্রস্তুতি, টেকশই উন্নয়নে, আনবে গতি” এ শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমার উপজেলায় জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ হলরুমে এ সভার যৌথভাবে আয়োজন করে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগ।
এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান দূর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের গত ১০ বছরের অর্জিত সফল কার্যক্রম বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্প, ভবিষ্যত পরিকল্পনা, ভালো অনুশীলন ও ইনোভেশনগুলো একীভূত করে তুলে ধরেন। শেষে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে উত্তর দেন। এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, ফায়ার স্টেশন কর্মকর্তা ফরহাদ রেজা, সহকারী প্রকৌশলী মোহাইমিনুল হকসহ জাতীয় দৈনিক ও প্রিন্ট মিডিয়ার প্রায় ৩০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close