নীলফামারী

জাতীয় ভোটার দিবস উপলক্ষে সৈয়দপুরে বর্ণাঢ্য র‌্যালী

মিজানুর রহমান মিলন সৈয়দপুর থেকে: আজ সোমবার সৈয়দপুরে জাতীয় ভোটার দিবস-২০২০ পালিত হয়েছে। এ উপলক্ষে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।
“ভোটার হবো ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব ”এই শ্লোগানকে সামনে রেখে সকাল ১১টায় সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বর থেকে বের হওয়া বর্ণাঢ্য র‌্যালিতে নেতৃত্ব নেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ।
র‌্যালিটি উপজেলা পরিষদ সড়ক ও বিমানবন্দর সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। এতে সৈয়দপুর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-২ মো. শাহীন আকতার শাহীন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. একরামুল হক, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মো. আখতারুজ্জামান সরকার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আল-মিজানুর রহমান, উপজেলা সমাজ সেবা অফিসার হাওয়া খাতুন, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলমসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, সাধারণ ভোটারসহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। এদিন সৈয়দপুর উপজেলার চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close