Featured

’জুয়ার নেশা’ বাবাকে পুলিশের হাতে তুলে দিল ক্লাস থ্রির ছেলে

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/74.jpgতিস্তা নিউজ ওয়েব ডেস্ক : জুয়া খেলা যে অপরাধ, তা এতটুকু বয়সেই বুঝে গিয়েছিল ক্লাস থ্রিতে পড়া ছেলেটি। তাই জুয়ার নেশায় আচ্ছন্ন বাবাকে পুলিশের হাতে তুলে দিল আমির শোয়েব। এলাকায় এখন রীতিমতো হিরো সে। প্রশংসার পাশাপাশি পুলিশের পক্ষ থেকে তাঁকে ১০০০ টাকা পুরস্কারও দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, আমির তার বাবাকে প্রথমে বোঝায় যে, জুয়া খেলা অপরাধ। কিন্তু বারবার বলা সত্ত্বেও জুয়ার ঠেকে যাওয়া বন্ধ করেনি তার বাবা। বাবাকে জুয়ার নেশা থেকে মুক্ত করতে এর পরই পুলিশের কাছে সাহায্য চায় ছোট্ট ছেলেটি।

পুলিশের এক আধিকারিক কিশোর পাটানওয়ালা জানিয়েছেন, আমির নিজেই বাবার বিরুদ্ধে থানায় অভিযোগ জানায়। জুয়ার ঠেকের সন্ধান সে-ই দেয় পুলিশকে। তার তথ্যের ওপর ভিত্তি করে সেই ডেরায় হানা দেয় পুলিশ। সেখানেই আমিরের বাবা সহ অন্যান্য জুয়াড়িদের গ্রেফতার করে পুলিশ। ঠেক থেকে মেলে নগদ ১৮০০ টাকা।

থানায় বাবার বিরুদ্ধে অভিযোগ জানানোর জন্য মায়ের কাছে বেধড়ক মারও খেতে হয় আমিরকে। পরে যদিও তার মা নিজের ভুল বুঝেছেন। আমিরের এই কাজে খুব খুশি তার স্কুলের প্রিন্সিপাল সুরেন্দ্র ডবকারা। এই সাহসিকতার জন্য প্রজাতন্ত্র দিবসের দিন তাকে স্কুলে বিশেষভাবে পুরস্কৃত করা হবে বলে জানিয়েছেন তিনি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close