Featured

জৈন্তাপুরে ট্রাক উল্টে ১ শ্রমিক নিহত অপর ২জন আহত

জৈন্তাপুরে ট্রাক উল্টে ১ শ্রমিক নিহত অপর ২জন আহতমোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর(সিলেট) প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে ট্রাক উল্টে ১শ্রমিক নিহত, অপর ২জন আহত হয়েছেন।
এলাকাবাসী সূত্রে জানা যায় আজ(বৃহস্পতিবার, ২৬ ফেব্রুয়ারী) দুপর সাড়ে ১২টায় নলজুরী নদীর উৎসমূখ হতে পাথর সংগ্রহ করে নিয়ে আসার পথে নদীর পাড় ধষে পাথর বুঝাই ট্রাকগাড়ী যাহার নং ঢাকা মেট্রো-ট-১৬-৭৪৩৪ উল্টে যায়। এঘটনায় ৩ শ্রমিক গুরুত্বর আহত হন। আহতরা হলেন জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া গ্রামের মৃত নয়াব আলীর ছেলে মোঃ জহির উদ্দিন(৫৬), কেন্দ্রী হাওর গ্রামের আতর আলীর ছেলে শাহাব উদ্দিন(৪০), আসামপাড়া গ্রামের মৃত হাসেম আলীর ছেলে মোঃ আলম(৪৫)। এঘটনায় স্থানীয় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে দ্রুত জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ২জনকে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুত্বর আহত মোঃ আলম কে সিলেটে এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদিকে আলমকে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার প্রাক্কালে গেইটে প্রবেশ করলে মৃত্যুর কোলে ঢলে পড়েন।
এ বিষয়ে বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর বর তার ইউনিয়নের ইউনিট সদস্য আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker