সারাদেশ

ঝিনাইদহে বাস খাদে পড়ে এক পান ব্যবসায়ী নিহত, আহত-১০

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/is.jpgএম, বুরহান উদ্দীন-ঝিনাইদহ থেকে:  ঝিনাইদহ সদর উপজেলার নগরবাথান এলকার চাকুমারা ব্রীজের কাছে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে নিয়ামত মন্ডল (৪০) নামে এক পান ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে আরো ১০ জন।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত নিয়ামত মন্ডল জেলার শৈলকুপা উপজেলার কানাপুকুরিয়া গ্রামের মৃত গফুর মন্ডলের ছেলে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এরমধ্যে হরিণাকুন্ডু কেষ্টপুর গ্রামের রবিউল, কামাল হোসেন, পাপিয়া খাতুন, নাছির উদ্দীন, সরজিৎ কুমার, মোহর আলী ও সালমা খাতুনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে দমকল বাহিনী সূত্রে জানা গেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, ঝিনাইদহ চুয়াডাঙ্গা সড়কের চাকুমারা ব্রীজের কাছে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা একটি বাস (নাটোর-জ-০০০৪) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই শৈলকুপা উপজেলার কানাপুকুরিয়া গ্রামের নিয়ামত মন্ডল নিহত হন। এসময় আরো ১০জন আহত হয়। এসময় পুলিশ ও ঝিনাইদহ দমকল বাহিনীর সদস্যরা খবর পেয়ে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close