Featured

ঝিনাইদহে মোবাইল কোর্টের অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

ঝিনাইদহে মোবাইল কোর্টের অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানাঝিনাইদহ থেকেএম.বুরহান উদ্দীন:  ঝিনাইদহে পৃথক মোবাইল কোর্ট অভিযান চালিয়ে বিভিন্ন দোকানে জরিমানা করেছে।

বুধবার দিনব্যাপী এ অভিযান চলে। অভিযান  পরিচালনা করেন, ঝিনাইদহ সদর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা উসমান গনি। মোবাইল কোর্ট সুত্রে জানা যায়, সকালে শহরের পবহাটি ও বাস টার্মিনাল এলাকার আমব্রেলা হোটেল ও পবহাটির রুচিরা বেকারীতে অভিযান চালিয়ে ১৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও বিকালে শহরের জেএফসি, মুসলিম, কুষ্টিয়া দধি ভান্ডার ও ভাই ভাই কনফেকশনারীতে অভিযান চালিয়ে ৮ হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় পচাঁবাসি খাবার ও নোংরা পরিবেশের কারণে এ সকল জরিমানা করা হয়। অপর দিকে ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন ২০০৫ এর আওতায় প্রকাশ্যে ধুমপানের অপরাধে ৬ ব্যাক্তিকে ১১’শ টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্টে ঝিনাইদহ সদর থানার এস আই ফজলুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker