খেলাধুলা

টসে জিতে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে, বাংলাদেশ দলে ৩ পরিবর্তন

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/6.gifতিস্তা নিউজ ক্রিড়া ডেস্ক : বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে। বেলা আড়াইটায় খুলনার শেখ নাসের স্টেডিয়ামে এই টস অনুষ্ঠিত হয়।

৩য় টি-টোয়েন্টিতে হারা দলে ৩টি পরিবর্তন এনে মাঠে নামতে যাচ্ছে মাশরাফির দল। আগের ম্যাচের অভিষিক্ত ৪ ক্রিকেটারের মধ্যে এই ম্যাচে বাদ পড়েছেন ৩ জন। মোসাদ্দেক সৈকত, মোহাম্মদ শহীদ ও মুক্তার আলীর জায়গায় দলে ফিরেছেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ ও আরাফাত সানি। তবে আরেক অভিষিক্ত আবু হায়দার রনি রয়েছেন দলে।

এই দল ঘোষণার মাধ্যমে ‘পরীক্ষা-নিরীক্ষা’ চালানো পর্ব শেষ হলো কোচ হাতুরিসিংহের। সিরিজ জিততে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই টাইগারদের। আর তাই সর্বশক্তি প্রয়োগ করেই মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ।

জিম্বাবুয়ে দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক এলটন চিগাম্বুরা।

বেলা ৩ টায় শুরু হতে যাওয়া ম্যাচটি সরাসরি দেখাবে বিটিভি ও গাজী টিভি।
উল্লেখ্য, ৪ ম্যাচ সিরিজে বাংলাদেশ ২-১ ব্যবধানে এগিয়ে আছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close