খেলাধুলা

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়ে খুশী মাশরাফি

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/211.jpgতিস্তা নিউজ ক্রিঢ়া ডেস্ক : খুলনা ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ জয়ের পর সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের ক্যাপটেন মাশরাফি বিন মর্তুজা বলেন, শুরু ভাল হওয়ায় আমি হ্যাপি। আমাদের নতুন উইকেট কিপার নূরুল হাসান সোহান, বোলার মোস্তাফিজুর রহমান ও আল আমিন হোসেন খুব ভাল করেছে। তারা ভবিষ্যতে আরও ভাল করবে বলে আমি আশাবাদী।
সম্মেলনে মাশরাফি সোহানের উইকেট কিপিং-এর ভূয়সী প্রশংসা করেন। বাটিং-এর বিষয়ে তিনি বলেন, সে রিল্যাক্স মুডে ব্যাট করেছে এবং ভাল করেছে। তবে মাত্র একটি ম্যাচ দেখে সবটা বিচার করা কঠিন। শেষ ২ ওভারে মুস্তাফিজ ও আল আমিন হোসেনের ২টি করে উইকেট পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, মুস্তাফিজের যা করার প্রয়োজন ছিল সে তাই করেছে। আর চাকিং-এ অভিযুক্ত হওয়ার আগে আল-আমিন ছিল আমাদের বেস্ট বোলার। তারা দুই জনই ভবিষ্যতে আরও ভাল করবে।
মাচ জয় ছাড়াও যেসব পরীক্ষা-নিরীক্ষা করার কথা বলা হয়েছিল তা কতটা সফল হয়েছে জানতে চাওয়া হলে মাশরাফি বলেন, সাকিব, মুশফিকদের ব্যাটিং অর্ডার পরিবর্তন করে ভাল রেজাল্ট পাওয়া গেছে। তবে শুভাগত ফিল্ডিং এবং ব্যাাটিং-এ সুবিধা করতে পারেনি। তাছাড়া পরিস্থিতির কারণে তাকে বোলিং-এ ব্যবহার করা সম্ভব হয়নি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close