বৃহত্তর দিনাজপুর

ঠাকুরগাঁওয়ে ৬টি ইউনিয়নে আওয়ামী লীগের নতুন কমিটি গঠন

জুয়েল ইসলাম শান্ত,ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা আওয়ামী লীগের আওতাধীন ৬টি ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।
সোমবার রাতে রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন ও সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।
আগামী ৩ বছরের জন্য রুহিয়া থানা আওয়ামী লীগের আওতাধীন ১নং রুহিয়া ইউনিয়নে সভাপতি পদে মনিরুল হক বাবু, সাধারণ সম্পাদক পদে দুলাল রব্বানি। ২নং আখানগর ইউনিয়নে সভাপতি পদে রোমান বাদশাহ, সাধারণ সম্পাদক পদে রখছেদুল হক চৌধুরী স্বপন। ১৪নং রাজাগাঁও ইউনিয়নে সভাপতি পদে নৃপেন্দ্র নাথ ঝাঁ, সাধারণ সম্পাদক পদে খাদেমুল ইসলাম। ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়নে সভাপতি পদে আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে নূর ইসলাম (নুরু)। ২১নং ঢোলারহাট ইউনিয়নে সভাপতি পদে অজিত কুমার রায়, সাধারণ সম্পাদক পদে লুৎফর রহমান এবং ২২নং সেনুয়া ইউনিয়নে সভাপতি পদে নোবেল কুমার সিংহ, সাধারণ সম্পাদক পদে রবিউল ইসলাম রকি নির্বাচিত করা হয়।
রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন ও সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু জানান, নতুন নেতৃবৃন্দগণ সংশ্লিস্ট ইউনিয়ন সমূহে আগামী দিনে বাংলাধেম আওয়ামী লীগের সংগঠনকে আরও গতিশীল, সুসংগঠিত ও বিকশিত করবে বলে আশা প্রত্যাশা করছি। এই নতুন কমিটি খুব অল্প সময়ের মধে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close