Featured

ডিমলার নটাবাড়ীতে পিএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/015.jpgহামিদা বারী,স্টাফ রিপোর্টার :  নীলফামারীর ডিমলা নটাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পিএসসি শিক্ষাথীদের বিদায়ী অনুষ্ঠান’১৫ অনুষ্ঠিত হয়েছে।

আজ (বুধবার) বিকেলে ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালেক’র  সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোবিবুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোরঞ্জন রায়, বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দক্ষিনা বাবু কমিউনিটি কিনিকের কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোভাইডার মহববত হোসেন মো: বারী, বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্বাধীন কুমার সিংহ রায়, সহকারী শিক্ষক মাসুদ রানা,দক্ষিন গয়াবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল বারেক ও বিদায়ী শিক্ষার্থীবৃন্দ প্রমুুখ। এ সময় প্রধান শিক্ষক জানান,এবারে অত্র বিদ্যালয় থেকে পিএসপিতে অংশ গ্রহন করবে ৬১ জন ছাত্র/ছাত্রী। 02তবে ২০১২ সাল থেকে এ বিদ্যালয়ে প্রতি বছরেই ট্যালেন্টপুলে বৃত্তি পেয়ে আসছে ১ জন করে। আশা রাখি এবারে বৃত্তির সংখ্যা বাড়বে। বিদ্যালয়টিতে শিক্ষকের সৃষ্ট পদ ৮ জনের স্থলে দীর্ঘদিন ধরে ৫ জন শিক্ষক দিয়ে পরিচালনা করা হচ্ছে। বর্তমানে ছাত্র/ছাত্রী সংখ্যা ৪০৮ জন। শিক্ষক সংকটের কারনে শিক্ষাকার্যক্রম ব্যহত হচ্ছে বলেও প্রাধন শিক্ষক জানান। উল্লেখ্য, উপজেলায় ২০১২ সালে ১৪১ জন, ২০১৩ সালে ১৩১ জন ও ২০১৪ সালে ৮৩ জন শিক্ষার্থী ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। আগামী ২২ নভেম্বর থেকে সারা দেশে একযোগে পিএসপি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close