জাতীয়নীলফামারী

ডিমলাসহ দেশব্যাপী পুলিশের ধর্ষণবিরোধী সমাবেশ আগামীকাল শনিবার

অনলাইন ডেস্ক:  ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে বাংলাদেশ পুলিশ আগামীকাল (শনিবার) সারা দেশে ৬,৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নির্যাতনবিরোধী সমাবেশ করবে।

পুলিশ সদরদপ্তরের সহকারী মহাপরিদর্শক (মিডিয়া) মো. সোহেল রানা জানান, স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সকাল ১০টায় সমাবেশ শুরু হবে।

সমাবেশে উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম ও বিভিন্ন স্তরের মানুষ অংশ নেবেন।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট এবং প্ল্যাকার্ড প্রদর্শন করবেন, যাতে জনগণ এ সামাজিক ব্যাধির বিরুদ্ধে এগিয়ে আসে এবং সচেতনতা হয়।

প্রতিটি সমাবেশ ফেসবুকে সরাসরি সম্প্রচার করা হবে।

সোহেল রানা বলেন, সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও সুরক্ষা নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশ ধর্ষক এবং নারী ও শিশু নির্যাতনকারীদের বিচারের আওতায় আনার জন্য পেশাদারিত্বের সাথে কাজ করছে।

দেশের সেবা ও জনকল্যাণে পুলিশ সর্বদাই আন্তরিকতার সাথে জনগণের পাশে দাঁড়িয়েছে বলে এ কর্মকর্তা বলেন।

ডিমলা থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে সারা দেশের ন্যায় ডিমলার প্রতিটি ইউনিয়নে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close