Featured

ডিমলায় খোদ চেয়ারম্যানের বাড়ীর সামনেই বাল্য বিয়ের আয়োজন চলছে!

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/2581.jpgস্টাফ রিপোর্টার : নীলফামারীর ডিমলায় উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ গ্রামে খোদ চেয়ারম্যানের বাড়ীর সামনেই ৬ষ্ট শ্রেণির এক ছাত্রীর বাল্য বিয়ের আয়োজন চলছে।

আজ(সোমবার) ২ নভেম্বর’১৫ইং রাতে উপজেলার পশ্চিম ছাতনাই ইউপি চেয়ারম্যানের বাড়ীর সামনে এ বাল্য বিয়ে সম্পন্ন হওয়ার কথা।

অভিযোগে জানাগেছে, নীলফামারীর ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই সানরাইজ উচ্চ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির ছা্ত্রী ও ঠাকুরগঞ্জ গ্রামের মমিনুল ইসলামের কন্যা লিপি আক্তার(১২)’র সাথে আজ(সোমবার রাতে) উপজেলার বালাপাড়া ইউনিয়নের শোভানগঞ্জ গ্রামের বকুল মিয়ার পুত্র রানা(২০) এর বাল্য বিয়ে সম্পন্ন হওয়ার কথা। এ জন্য মেয়েরবাড়ীতে বরযাত্রীদের বসার ও খাওয়ার জন্য প্যান্ডেল তৈরী করা হয়েছে।

পশ্চিম ছাতনাই সানরাইজ উচ্চ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম বলেন লিপি আক্তার তার স্কুলের ৬ষ্ট শ্রেনীর ছাত্রী তার শ্রেনি রোল ৬। তিনি ওই ছাত্রীর বাল্য বিয়ে বন্ধের জোড় দাবি জানান।

পশ্চিম ছাতনাই ইউনিয়ন পরিষদের তথ্যসেবা কেন্দের একটি সূত্র দাবী করে বলেন, তথ্য সেবা কেন্দ্র থেকে ওই ছাত্রীর নামে কোন জন্ম নিবন্ধনপত্র দেয়া হয়নি। ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য বাবু অম্ভিকা চরন রায় বলেন, চেয়ারম্যান সাহেবের খুলিতে(আঙ্গিনা) বিয়ে হলে আমি মেম্বার হয়ে কি করতে পারি। তবে এব্যাপারে ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক সরকারের ০১৭১৮-৩০০১৫৪ নম্বর ফোনে যোগাযোগ করলে তিনি ফোন কলটি রিসিপ করেননি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close