Featured

ডিমলায় গৃহবধুর আত্মহত্যা

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/rubina.jpgগয়াবাড়ী(ডিমলা) সংবাদদাতা: নীলফামারীর ডিমলা উপজেলায় এক সন্তানের জননী রুবিনা আক্তার(২২) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার পশ্চিম খড়িবাড়ী গ্রামের দিনমুজুর রফিকুল ইসলামের স্ত্রী।
আজ(রোববার) সকালে ঘটনাটি ঘটেছে, ডিমলা উপজেলার পশ্চিম খড়িবাড়ী গ্রামে।

জানাগেছে, ডিমলা উপজেলা গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামের মৃত আলী আহম্মেদের পুত্র রফিকুল ইসলাম। এ রফিকুল ইসলামের প্রথম স্ত্রী পারভীন আক্তার প্রায় ৪ বছর আগে রুমানা আক্তার নামে ২ বছরের এক কন্যা সন্তান রেখে বিয়ে বিচ্ছেদ করে অন্যত্র চলেযায়। পরবর্তীতে একই গ্রামের তৈয়ব আলীর কন্যা রুবিনা আক্তারকে ৩ বছর আগে বিয়ে করে। বিয়ের পর রুবিনা আক্তারের গর্ভে একটি কন্যা সন্তান জন্ম নেয়। এ সন্তানটির নাম রোকসানা আক্তার। বর্তমানে তার বয়স দেড় বছর। রুবিনার গর্ভে সন্তান জন্ম নেয়ার পর থেকে তার সতীতের রেখে যাওয়া সন্তানটিকে সে ঠিকমত দেখ ভাল বা খাওয়া খাদ্য দিতো না। এ জন্য রবিনা আক্তারকে তার স্বামী রফিকুল ইসলাম মাঝে মধ্যেই গালিগালাজসহ শারীরিক নির্যাতন করতো।
রুবিনার  দিনমুজুর স্বামী রফিকুল ইসলাম জানান, আগের স্ত্রীর মেয়েটিকে শনিবার রাতে কোন কিছু খেতে দেয়নি। সকাল বেলা মেয়েটির কান্নাকাটি দেখে আমি তাকে(রুবিনা) গালিগালাজ করে অন্যের বাড়ীতে কাজ করতে যাই। সেখানেই লোক মুখে শুনি আমার স্ত্রী থাকার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা করেছে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন বলেন, ঘটনাটি আত্মহত্যা হিসেবে শুনেছি। তবে মেয়ের অভিভাবকদের থানায় আসতে বলেছি তাদের মুখে সব শুনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close