Featured

ডিমলায় নৌকা বাইজকে কেন্দ্র করে তিন গ্রামবাসীর সংঘর্ষে আহত-৩০

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/Ahosan-fokir.jpg
ছবি : ডিমলা হাসপাতালে ভর্তি আহসান আলী ফকির

স্টাফ রিপোর্টার :  নীলফামারী ডিমলায় নৌকা বাইজ প্রতিযোগিতা কেন্দ্র করে তিন  গ্রামবাসীর সংঘর্ষে কমপে ৩০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের ডিমলা, জলঢকা ও রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে ডিমলা উপজেলার ডালিয়া নতুন বাজার এলাকায়।

বিলম্বে প্রাপ্ত খবরে জানাগেছে, নীলফামারীর ডিমলা উপজেলার ডালিয়া নতুন বাজার বনিক সমিতির আয়োজনে গত ২৬ অক্টবর/১৫ইং তিস্তা ব্যারাজের প্রধান খালে নৌকা বাইজ প্রতিযোগীতা শুরু হয়। বৃহস্পতিবার বিকেলে ছিলো সেমি ফাইনাল খেলা। এখেলায়  ৪টি দল অংশ  গ্রহন করে। এদের মধ্যে  ডালিয়া বাইশপুর’র পে আদম আলী বনাম ডালিয়া ছোটখাতার পে হানিফ পাটোয়ারীর নৌকা বাইজ অনুষ্ঠিত হয়। নৌকা বাইজের ফলাফলকে কেন্ত্র করে  হানিফ পাটোয়ারী ও তার সমর্থকদের সাথে আদম আলী ও সমর্থদের সংঘর্ষ বাধে। এক পর্যায় এ সংঘর্ষ উপজেলার ছোটখাতা, বাইশপুকুর ও ডালিয়া  গ্রামের অতি উৎসাহীদের মধ্যে ছড়িয়ে পড়ে। এতে উভয় দলের কমপে ৩০ জন আহত হয়েছে।  এদের মধ্যে গুরুতর আহত উপজেলার ছোটখাতা গ্রামের মৃত কেতাব আলীর পুত্র আহসান আলী ফকির(৫৫)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, বাহাদুর রহমানের পুত্র আব্দুল করিম(৪৮)কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে, তারু মিয়ার পুত্র সুমন(১৮) ও উপজেলার ডালিয়া গ্রামের মর্তুজা খানের পুত্র মিলন(২৫) জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতরা স্থানীয় ভাবে চিকিৎসা গ্রহন করেন।

নৌকা বাইজ প্রতিযোগিতা আয়োজক কমিটির সভাপতি খালিশা চাপানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মঈনুল হক বলেন,কমিটির সিধান্তকে উপক্ষা করে তারা সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়।

ডিমলা থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন জানান, সংবাদ পেয়ে  পুলিশ ঘটনা স্থলে পৌছেঁ পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসেন।  তবে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close