Featured

ডিমলায় পিস্তলসহ তিন ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার: ছিতনাই করে পালিয়ে যাওয়ার সময় পিস্তলসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় দুই ছিনতাইকারী পালিয়ে যায়।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/3514.jpg

আজ শনিবার (৫ ডিসেম্বর) রাত পনে ৯টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার ডোমার সড়কের রামডাঙ্গা ফরেষ্ট নামক স্থানে। আটক ছিনতাইকারীরা হলো ডিমলা উপজেলার উত্তর তিতপাড়া গ্রামের মৃত আলিনুর রহমানের ছেলে শামীম হোসেন(২২), দক্ষিন তিতপাড়া গ্রামের রশিদুল ইসলামের ছেলে মিজানুর রহমান(২১) ও তাদের সহযোগী ভ্যান চালক বাবুরহাট গ্রামের মহুবার রহমানের ছেলে  খোকন (২৫)। আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী পালিয়ে যাওয়া অপর দুই ছিনতাইকারীরা হলো ডিমলা মহিলা কলেজ পাড়ার পাথারু মাহমুদের ছেলে গোলাম রাব্বী(১৯) ও দক্ষিন তিতপাড়া গ্রামের মনরঞ্জন রায়ের ছেলে নাগর রায়(১৯)। আটক ছিনতাইকারীরা সকলে মাদকাসক্ত এবং অভিযুক্তদের মধ্যে ভ্যানচালক বাদে বাকীরা সবাই ছাত্র বলে এলাকাবাসী জানায়।
ঘটনার বিবরনে জানা যায়, ডিমলা উপজেলার দক্ষিন সুন্দরখাতা গ্রামের ধনেশ্বর রায়ের ছেলে বিশ্বজিৎ রায় একটি চা কোম্পানীর প্রতিনিধি। সে ডিমলার বিভিন্ন দোকানে চা সরবরাহ করে ঘটনার সময় বাইসাইকেল যোগে নিজবাড়ি ফিরছিল। এ সময় ওই ছিনতাইকারীরা তার পথরোধ করে কপালে পিস্তল ঠেকিয়ে তার কাছে থাকা দেড় হাজার টাকা, মোবাইল ফোন ছিনতাই করে তাকে ছেড়ে দেয়।  এ সময় ছিনতাইয়ের ঘটনার অদুরে ডিমলা থানা পুলিশের টহলদল অবস্থান করছিল। চা কোম্পানীর প্রতিনিধি বিশ্বজিৎ ছিনতাইকারীদের কাছ থেকে ছাড়া পেয়ে বুদ্ধি খাটিয়ে অদুরে থাকা টহল পুলিশের কাছে ঘটনা জানায়। সেখানে পুলিশের দায়িত্বে থাকা ডিমলা থানার এএসআই সাজু মিয়াসহ সঙ্গীয় ফোর্স তাৎক্ষনিকভাবে ছিনতাইকারীদের ধাওয়া করলে দুই ছিনতাইকারী পালিয়ে যায়। এ সময় ভ্যান চালকসহ তিনছিনতাইকারীকে আটক করে। পুলিশ তাদের কাছ থেকে একটি পিস্তক উদ্ধার করে ডিমলা থানায় নিয়ে আসে।

আটককৃতরা তাদের সাথে থাকা পিস্তলটি খেলনা পিস্তল জানিয়ে বলে তারা মাদকাসক্ত মাদকের অর্থ জোগান দিতে তারা খেলনা পিস্তলটি ব্যবহার করেছে।

অপরদিকে ডিমলা থানার ওসি রুহুল আমীন খান, সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করলেও উদ্ধারকৃত পিস্তলটি খেলা পিস্তল বলে মন্তব্য করে জানান আটককৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close