Featured

ডিমলায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাভাতা ও হুইল চেয়ার বিতরণ

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/041.jpgস্টাফ রিপোর্টার:  সরকারের দেয়া ৫৮ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ভাতা ও বিলুপ্ত ছিটমহলের ২৮ জনকে বিধবা ও বয়স্কো ভাতা এবং ৪ জনকে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

আজ সোমবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ হলরুমে এসব বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম,  উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাদেকুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক প্রমুখ।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/062.jpgসংশ্লিষ্টরা জানান, বর্তমান সরকার সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে এই উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ৩৯ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে ৩ হাজার ৬শত টাকা করে এক লাখ ৪০ হাজার ৪শত, মাধ্যমিক স্তরের ১২ জন শিক্ষার্থীকে পাঁচ হাজার ৪শত টাকা করে ৬৪ হাজার ৮শত, উচ্চ মাধ্যমিক স্তরের ৪ জন শিক্ষার্থীকে সাত হাজার ২ শত টাকা করে ২৮ হাজার ৮ শত ও ডিগ্রী স্তরের ৩জন শিক্ষার্থীকে ১২ হাজার টাকা করে ৩৬ হাজারসহ মোট দুই লাখ ৭০ হাজার টাকার চেক বিতরন করা হয়। এ ছাড়া উপজেলার ৪টি বিলুপ্ত ছিটমহলের ১৬ জনকে বয়স্কভাতা, ৬ জনকে বিধবা ভাতা, ৬ জনকে প্রতিবন্ধী ভাতা ও চারজনকে একটি করে হুইল চেয়ার বিতরণ করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close