Featured

ডিমলায় বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জেল হত্যা দিবস পালিত

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/tistanews.jpgস্টাফ রিপোর্টার : সারাদেশের ন্যায় নীলফামারীর ডিমলায় জেলহত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠন বিভিন্ন কমসূচী গ্রহন করেন।

আজ মঙ্গলবার সকাল ৮টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসের কর্মসূচী শুরু করা হয়।

১৯৭৫ সালের এই দিনের (৩ নবেম্বর) মধ্যরাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের নিভৃত প্রকোষ্টে বন্দি অবস্থায় হত্যা করা হয়েছিল জাতীয় ৪ নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন এম. মনসুর আলী এবং আবু হেনা মোহাম্মদ কামরুজ্জামানকে। এদের স্বরণে দলীয় নেতাকর্মীরা কালো ব্যাজ ধারন করে শোক মিছিলে অংশ গ্রহন করেন।

শোক মিছিলটি দলীয় কার্যলয় থেকে বেড় হয়ে ডিমলা শহরের প্রধান সড়ক গুলো পদক্ষিন শেষে শহীদ মিনার শেষ হয়। মিছিল শেষে উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হামিদুল ইসলামের সভাপতিত্বে শহিদ মিনার চত্বরে এক শোক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তৃতা করেন ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, যুব লীগের উপজেলা সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার, বিএনপি থেকে সদ্য আওয়ামী লীগে যোদানকারী আবুজার রহমান, জাপা(এ)  থেকে আওয়ামী লীগে যোগদানকারী আবুল কাসেম(বাঘ), ছাত্রলীগ নেতা ইরফান আহম্মেদ মিঠু প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close