Featured

ডিমলায় বিলুপ্ত ছিটমহলে সোনালী ব্যাংকের বাইসাইকেল বিতরণ

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/28-1.jpgস্টাফ রিপোর্টার: নীলফামারীর ডিমলা উপজেলার অভ্যন্তরে অবস্থিত ভারতের বিলুপ্ত ছিটমহলে সোনালী ব্যাংক লিমিটেড’র উদ্যেগে বাইসাইকেল ও টিউওয়েল বিতরণ করা হয়েছে।

আজ(সোমবার দুপুরে ৩১ নম্বর বিলুপ্ত নগর জিগাবাড়ী ছিটমহলে ৩টি বাইসাইকেল ও ১টি টিউওয়েল বিতরণ করা হয়।

ওইসব অনুদান বিতরণ করেন নীলফামারীর সোনালী ব্যাংকের আঞ্চলিক কার্য্যালয়ের সহকারী জেনারেল ম্যানেজার অমরেন্দ্র নাথ বিশ্বাস। এ সময় নীলফামারীর সোনালী ব্যাংকের আঞ্চলিক কায্যালয়ের সহকারী জেনারেল ম্যানেজার রশিদুল ইসলাম, ডিমলা সোনালী ব্যাংক শাখার ব্যবস্থাপক সাদেকুল ইসলাম, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন উপস্থিত ছিলেন।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/28-2.jpg

অনুদানের বাইসাইকেল পেয়েছেন ২৮ নম্বরে বাচ্চু মিয়ার পুত্র লেবু মিয়া, ৩০ নম্বরে আব্দুল খালেকের পুত্র বুলবুল ও ৩১ নম্বরে আব্দুল মতিনের পুত্র ফজলার রহমান এবং এ ছিটে টিউওয়েল পেয়েছেন রায়হান আলীর পুত্র রিয়াজুল। তবে ইতোপূর্বে  ২৯ নম্বর ছিটের হামিদুল ইসলামের পুত্র সোহেলকে (বাইসাইকেল), ফারুক মিয়ার পুত্র বাটুলকে (টিউওয়েল) ও আব্দুর রশিদের প্রতিবন্ধি কন্যা রিক্তাকে ১০ হাজার টাকার একটি চেক প্রদান করা হয়েছিলো।

আজ বাইসাইকেল ও টিউওয়েল বিতরণকালে ব্যাংক কর্মকর্তাদের কাছে সেখানকার মানুষ বিলুপ্ত ছিটমহলে স্বল্পসুদে কৃষি, শিক্ষা ও ব্যবসায়ী ঋন বিতরণের দাবী করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close