Featured

ডিমলায় যুবলীগের ৪৩তম প্রতিষ্টা বার্ষিকী পালিত

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/11-1.jpgস্টাফ রিপোর্টার: নীলফামারীর ডিমলায় ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও নানা কর্মসূচীর মধ্য দিয়ে আওয়ামী যুবলীগের ৪৩তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে।

আজ বুধবার দিবসের শুরুতে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের নেতা-কর্মীরা।11-4

এদিন সকাল ১১টায় একটি একটি বর্ণাঢ্য র‌্যালী দলীয় কার্যলয় চত্বরে শুরু হয়ে উপজেলা সদরের প্রদান সড়ক গুলো প্রদক্ষিন করে শহীদ মিনার চত্বরে শেষ হয়। এ র‌্যালীতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তাদের অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ উপজেলা যুবলীগের ১০ ইউনিয়েনের কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থক অংশ গ্রহন করেন। র‌্যালী শেষে শহীদ মিনার চত্বরে এক যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।11-2

11-3যুবলীগের উপজেলা সভাপতি বাবু শৈলেন চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশের উদ্বোধন করেন নীলফামারী জেলা যুব লীগের সভাপতি এ্যাডঃ রমেন্দ্র নাথ বধর্ধন বাপ্পী। এতে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ। সমাবেশে বিশেষ অতিথীর হিসেবে বক্তৃতা করেন ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, আওয়ামী লীগ ডিমলা সদর ইউনিয়নের সভাপতি ইব্রাহিম কামাল সরকার(ডিআই), উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক শাহ আলম, সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল বিপ্লব, ডিমলা সদর যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগ ডিমলা সদর ইউনিয়ন শাখার সভাপতি ইরফান আহম্মেদ মিঠু প্রমুখ।
সমাবেশ পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close