Featured

ডিমলায় র‌্যাবের অভিযানে ২২ বোতল ভারতীয় মদসহ আটক ১

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/images1.jpg
ফাইল ফটো

স্টাফ রিপোর্টার :  র‌্যাব নীলফামারী ১৩-এর সিপিসি-২ এর একটি অভিযাত্রীক দল অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধ ভাবে নিয়ে আসা অফির্সাস নামক ২২ বোতল মদসহ এক ব্যাক্তিকে আটক করেছে।

বৃহস্পতিবার (৫ নবেম্বর)বিকেলে নীলফামারীর ডিমলা উপজেলার দোহল পাড়া পাকার মাথা(স্লুইচ গেইট) নামক  এলাকতায় এ অভিযান পরিচালনা করা হয়। আটক ব্যাক্তি উক্ত উপজেলার খগাখাড়িবাড়ি ইউনিয়নের দোহলপাড়া গুচ্ছগ্রাম এলাকার মমতাজ উদ্দিনের ছেলে আশরাফ আলী ওরফে রব্বানী(৩৮)। এ ঘটনায় এদিনে রাতে ডিমলা থানায় নীলফামারী র‌্যাব ক্যাম্পের ডিওডি প্রদীপ কুমারা বাদী হয়ে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ে করে আটক ব্যাক্তিকে ওই মদসহ পুলিশের হাতে তুলে দিয়েছে।
র‌্যাব সুত্র মতে গোপন সুত্রে খবর পেয়ে র‌্যাব নীলফামারী ১৩-এর সিপিসি-২ এর ক্যাম্প কমান্ডর এএসপি আসাদুজ্জামানের নেতৃত্বে একটি অভিযাত্রীক দল অভিযান চালিয়ে ২২ বোতল ভারতীয় অবৈধ মদসহ আশরাফ আলী ওরফে রব্বানকে আটক করে।
ডিমলা থানার সেকেন্ড অফিসার এসআই  সাহবুদ্দিন র‌্যাব কর্তৃক মামলা বিষয়টি নিশ্চিত করে বলেন শুক্রবার সকালে আটক ব্যাক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।
উল্লেখ যে নীলফামারীকে মাদক মুক্ত গড়ার প্রত্যয় নিয়ে র‌্যাব নীলফামারী ১৩-এর সিপিসি-২ বিশেষ ভুমিকা পালন করে চলেছে। র‌্যাব মনে করে দেশের ৩০ থেকে ৪০ শতাংশ কিশোর ও যুবক মাদক সেবন করছে, এ অবস্থা চলতে থাকলে এক সময় দেশ ও সমাজে অস্বস্তি দেখা দিবে।  এ অবস্থা দেখতে কেউ চায়না। তাই  মাদকের রুট কক্সবাজারকে প্রায় ধ্বংস করার পর এখন মাদক চোরাকারবারিরা উত্তরাঞ্চলর বিভিন্ন রুট ব্যবহারের পরিকল্পনা মাধ্যমে ব্যবহার করছে। সীমান্ত ঘেষা নীলফামারীর ডোমার, ডিমলাসহ দিনাজপুর সীমান্ত পথে রেল যোগাযোগের মাধ্যমে এলাকায় মাদক আসছে। এতে শুধু মাদক সেবনকারী নয় মাদক নিয়ন্ত্রণকারীরও জন্ম নিচ্ছে। তাদের লক্ষ এলাকার জেলার সুস্থ স্বাভাবিক পরিবেশকে বিনষ্ট করা। তাই র‌্যাবের প্লেনঅনুয়ারী  মাদকের স্থান গুলোকে চিহিৃত করে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে অভিযান পরিচালনা করা হচ্ছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close