Featured

ডিমলা উপজেলা জামায়াতের আমির মাওলানা আব্দুর সাত্তার গ্রেফতার

স্http://tistanews24.com/wp-content/uploads/2015/11/index1.jpgটাফ রিপোর্টার : জামায়াতে  ডিমলা উপজেলা আমির অধ্যক্ষ আব্দুর সাত্তারকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তিনি ডিমলা উপজেলার দক্ষিন তিতপাড়া গ্রামের মৃত সহির উদ্দিনের ছেলে।

আজ(মঙ্গলবার) দুপুর ১২টায় ডিমলা নিজপাড়া সিনিয়র ফাজিল মাদ্রসা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

নীলফামারী জেলার ডিমলা উপজেলার জামায়াতে ইসলামীর আমির ও ডিমলা নিজপাড়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর সাত্তার চলতি জেডিসি পরীক্ষার কেন্দ্রের সচিবের দায়িত্ব পালন কালে তাকে ওই মাদ্রাসা কেন্দ্র থেকে থানা পুলিশ গ্রেফতার করেন বলে জানাগেছে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন খান,  ডিমলা উপজেলা জামায়াতের আমিরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নাশকতা সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত থা্কার অভিযোগে তাকে উপজেলার ঠুটার ডাঙ্গা বাজার থেকে গ্রেফতার করা হয়েছে।

ডিমলা উপজেলা নির্বাহী অফিসার রেজাউল ইসলাম বলেন, ডিমলা নিজ পাড়া সিনিয়র ফাজিল মাদ্রাসার জেডিসি পরীক্ষা কেন্দ্রের সচিব আব্দুর সাত্তার গ্রেফতার হওয়ার অন্য একজনকে  কেন্দ্র সচিবের দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে, ডিমলা উপজেলা জামায়াতের নায়েবে আমির ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা মজিবুর রহমান সাংবাদিকদের বলেন,  মাওলান আব্দুর সাত্তারের বিরুদ্ধে যে সব রাজনৈতিক মামলা ছিলো তার প্রত্যেকটিতে তিনি আদালত থেকে জামিনে রয়েছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close