Featured

ডিমলা ও জলঢাকায় বিএনপি ও জামায়াতের গ্রেফতার-১৭

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/jamayad-kormi-thanay.jpgস্টাফ রিপোর্টার : নীলফামারী জেলার ডিমলা উপজেলার বিভিন্ন স্থানে ডিমলা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গত  ১৪ নভেম্বর শনিবার রাতে উপজেলার বিভিন্ন পয়েন্টে নাশকতা চালানোর ষড়যন্ত্রে লিপ্ত থাকার সন্দেহে এই ১৪ জন জামায়াত নেতা-কর্মীকে আটক করেছে।

পুলিশ জানায় আটককৃতরা সকলেই বিএনপি ও জামায়াতের রাজনৈতিক কর্মকান্ডে জড়িত থেকে নাশকতা পরিচালনা করার  পরিকল্পনায় রয়েছে।  আজ সকালে  গ্রেফতারকৃতদের আত্বীয় স্বজন ডিমলা থানায় এসে ভীড় জমায় তাদেরকে এক নজর দেখার জন্য। সকাল সাড়ে ৯টার দিকে আটককৃতদে কে  কোর্টে প্রেরণ করে পুলিশ। জানা যায়, নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের মোঃ তফেল উদ্দিন এর পুত্র মোঃ আমিনুর রহমান (৪২), মৃত মজিবর রহমানের পুত্র মোঃ আছের উদ্দিন (৪৫), মোঃ মজির উদ্দিনের পুত্র মোঃ বেলাল হোসেন (৩২), মৃত মোজাম্মেল হোসেনের পুত্র জিয়ারুল ইসলাম (৩২), মৃত জমের উদ্দিনের পুত্র মোঃ আব্দুস সোবহান (৩৫), মোঃ শহির উদ্দিনের পুত্র মোঃ আব্দুর রশিদ (৩০)। সাতজান গ্রামের মৃত বছির উদ্দিনের পুত্র মোঃ আক্তার আলী (৫০), মোঃ আব্দুল বাছেদের পুত্র মোঃ মিন্টু মিয়া (২৫), মোঃ মোজাম্মেল হকের পুত্র মোঃ নজরুল হক (৪৫) মোঃ ছমির উদ্দিনের পুত্র হালিমুর রহমান (৩০), মৃত মোহদ্দি এর পুত্র মোঃ আফিজার রহমান (৩৫), মোঃ আব্দুল গনির পুত্র মোঃ অহিদুল (২৮) ও মফিজুল (৩১), মোঃ আব্দুর রাজ্জাকের পুত্র মোঃ আব্দুর নুর (২৪)। পুলিশ জানায় বর্তমানে তারা নাশকতা মুলক কর্মকান্ড সংঘঠিত করার জন্য গোপনে ষড়যন্ত্রে লিপ্ত থাকায় ১৫১ ধারায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। ডিমলা থানার ওসি রহুল আমিন খান জানান, আজ রোববার সকালে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

অপর দিকে জলঢাকা প্রতিনিধি বাদশাহ শাহজাহান জানান, নীলফামারীর জলঢাকা কৈমারী ইউনিয়ন  জামায়াতের সেক্রেটারীসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুশিল। শনিবার দুপুরে থেকে সন্ধ্যার মধ্যে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-কৈমারী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী কাজী মফিজার রহমান (৫৩),ধর্মপাল ইউনিয়নের জামায়াত নেতা রেজাউল করিম (৩৮) ও খুটামারা ইউনিয়ন জামায়াত নেতা তোজাম্মেল হোসেন (৪২)। শনিবার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কৈমারী কাজী পাড়া থেকে কাজী মফিজার রহমান, ধর্মপাল চৌরঙ্গী বাজার থেকে রেজাউল করিম ও  টেঙ্গনমারী বাজার থেকে তোজাম্মেল হোসেনকে গ্রেফতার করে।  জলঢাকা থানার অফিসার ইনচার্জ আবু মোঃ দিলওয়ার হাসান ইনাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close