Featured

ডিমলা জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজে অাড়ম্বর অনুষ্ঠান অনুষ্ঠিত

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/014.jpgস্টাফ রিপোর্টার: নীলফামারীর ডিমলা জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজে এক অাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে নবীন বরণ, অভিভাবক সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা।

সোমবার দিনব্যাপী উপজেলা সদরে জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজ চত্বরে এ অাড়ম্বর   অনুষ্ঠানের আয়োজন করা হয়।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/100.jpgঅনুষ্ঠানের প্রথমপর্বে অতিথিবৃন্দ আসন গ্রহন করলে তাদেরকে ফুল দিয়ে অভ্যর্থনা জানায় শিক্ষার্থীরা।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/032.jpgএর পাশাপাশি প্রতিষ্ঠানে আগত নবীনদের বরণ ও জেএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা জানানো হয় ডিমলা জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজের পক্ষ থেকে।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/022.jpgঅনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ডিমলা জেলা পরিষদ স্কুল অ্যান্ড কলেজের সভাপতি নীলফামারী জেলা পরিষদ প্রশাসক এ্যাডঃ মমতাজুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/081.jpgএতে বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন  রংপুর অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের  সহকারী বিদ্যালয় পরিদর্শক আব্দুল হানিফ সরকার।

তবে ঘোষিত বিশেষ অতিথিদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম অন্যত্র সরকারী কাজে ব্যস্ত থাকায় অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/06.jpgআমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তৃতা করেন ডিমলা মহিলা মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ আশরাফ উল ইসলাম (জুয়েল), উপজেলা আঃ যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম সরকার (মিন্টু), ডিমলা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লুৎফর রহমান এবং অভিভাবকদের মধ্যে বক্তৃতা করেন আনিছুর রহমান ও আইনজীবির সহকারী আকবর আলী।
http://tistanews24.com/wp-content/uploads/2016/01/071.jpg
প্রতিষ্ঠানের পক্ষে বক্তৃতা করেন, অধ্যক্ষ আব্দুল হালিম খাঁন, উপাধ্যক্ষ আলহাজ্ব আব্দুল হক, সহকারী শিক্ষক জুয়েল ইসলাম, সাইদ হোসেন ও সরোয়ার জাহান সোহাগ।

অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালন করেন ওই প্রতিষ্ঠানে শিক্ষার্থী অনন্যা, মৌরিন ও বিভা।
এর আগে এ অনুষ্ঠানকে ঘিরে সকাল  ১১টায় প্রতিষ্ঠান চত্বর থেকে শিক্ষক-শিক্ষার্থীদের একটি বর্নাঢ্য র‌্যালী উপজেলা সদরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/112.jpgঅনুষ্ঠানের শেষ পর্বে মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ডিমলা মিউজিক ভুবন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close