Featured

ডিমলা ফ্যামিলি প্লানিং অফিসার বিজয়ের মাস ডিসেম্বরের তারিখের হিসেব জানেন না !!

স্টাফ রিপোর্টার: ডিসেম্বর মাস মহান স্বাধীনতার বিজয়ের মাস হলেও ডিসেম্বর মাসের তারিখের হিসেব জানেন না নীলফামারীর ডিমলা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মকবুল হোসেন। http://tistanews24.com/wp-content/uploads/2015/12/ttttt.jpg
আজ (রোববার ১৩ ডিসেম্বর’ ২০১৫ খ্রিঃ) নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ মিলনায়তনে পরিবার পরিকল্পনা কার্যক্রমে স্থায়ী ও দীর্ঘ মেয়াদী পদ্ধতি বৃদ্ধির লক্ষ্যে “সন্তষ্ট আইইউডি গ্রহীতা অবহিত করণ কর্মশালা” অনুষ্ঠিত হয়।

ডিমলা উপজেলা পরিবার পরিকল্পনা কার্যলয়ের বাস্তবায়নে ওই কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার রেজাউল করিম। এতে প্রধান অতিথির বক্তৃতা করেন নীলফামারী জেলা প্রশাসক জাকির হোসেন, বিশেষ অতিথির বক্তৃতা করেন নীলফামারীর সিভিল সার্জন ডাঃ আব্দুর রশিদ ও নীলফামারী জেলা পরিবার পরিকল্পান দপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আফরোজা বেগম। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  আয়শা সিদ্দিকা, ডিমলা উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মিল্টন চন্দ্র রায় প্রমুখ।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/77777.jpg

উক্ত কর্মশালার মঞ্চে যে ব্যানারটি সাঁটানো হয়েছিলো সেখানে কর্মশালা অনুষ্টিত হওয়ার তারিখ লেখা হয়েছে ১৪-১২-২০১৫ খ্রিঃ।

কর্মশালায় উপস্থিত কয়েক জন আক্ষেপ করে বলেন, “উপজেলা ফ্যামিলি প্লানিং অফিসার ডিসেম্বর মাস মহান স্বাধীনতার বিজয়ের মাস হলেও ডিসেম্বরের তারিখের হিসেব জানেন না বলেই এমনটা হয়েছে”। তারা আরো বলেন, জেলা প্রশাসনের শীর্ষ কর্তা ব্যক্তিরা যে প্রগ্রামে উপস্থিত হয়েছিলেন সেখানে এহেন তারিখ  বিভ্রাট ব্যানার সাঁটানোর অপরাধে ওই অফিসারের দুঃখ প্রকাশ করা উচিৎ।

কর্মশালার সাঁটানো ব্যানারটির তারিখ বিভ্রাটের কারণ জানতে চাইলে ডিমলা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মকবুল হোসেন’র বলেন, ব্যানারে তারিখ যাই উল্লেখ থাকুক প্রগ্রাম হয়েছে কি-না তাই বলুন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close