Featured

ডিমলা বিএমআই’র একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও নবীন বরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: নীলফামারীর ডিমলা টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট’র নতুন একডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও বর্নাঢ্য অনুষ্ঠানের মাধ্যদিয়ে বরণ করা হয়েছে প্রথম বর্ষের শিক্ষাথীদের।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/dimla-pic-02.jpg

শনিবার ওই ইন্সটিটিউট চত্বরে ভিত্তি প্রস্তর স্থাপন ও নবীন বরণ অনুষ্ঠিত হয়।

ডিমলা টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট’র অধ্যক্ষ আব্দুর কাদের’র সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার। এসময় বিশেষ অতিথির বক্তৃতা করেন ডিমলা উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষার গুনগতমান বৃদ্ধির লক্ষ্যে বিশেষ করে কারিগরি শিক্ষা বিস্তারের ক্ষেত্রে নানা মুখি কর্মসূচী গ্রহন করেছে। তিনি নবীনদের উদ্দেশে বলেন, তোমরা আজ নবীন, তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ। আমি আশা করি  তোমরা যে উদেশ্য নিয়ে এখানে ভর্তি হয়েছো সে উদেশ্য সুনামের সাথে অর্জন করতে পারবে।dimla pic 01

এছাড়া তিনি সকল শিক্ষার্থীদের প্রতিষ্ঠানের নীতির দিকে লক্ষ রেখে নতুন জীবন পরিচালনার আহব্বান জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন ওই ইন্সটিটিউট’র প্রতিষ্ঠাতা সদস্য  উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও অভিভাবক সদস্য বাবু সন্তোষ কুমার মৈত্র। এ সময় প্রধান অতিথির উদেশ্যে মানপত্র পাঠ করেন প্রতিষ্ঠানের প্রভাষক আজাহারুল ইসলাম।

এর আগে প্রধান অতিথি ইন্সটিটিউট চত্বরে প্রায় সাড়ে ৫৮ লাখ টাকা ব্যয় বরাদ্দে তিন কক্ষ বিশিষ্ঠ একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের ফলক উম্মোচন করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close