Featured

ডোমারের গোমনাতীতে ব্রিজ বেঙ্গে পড়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে মানুষকে।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/2255.jpgগোমনাতী(ডোমার) থেকে মোঃ রমজান আলী: অতিরিক্ত ইটবাহি ট্রাকের ওজনে ডোমার উপজেলার গোমানাতী সীমান্ত সড়কের একটি ব্রিজ ভেঙ্গে পড়েছে। ফলে সড়কটিতে সাধারণ যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

নীলফামারী জেলার ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের ৯নং ওর্য়াড উত্তর গোমনাতীর ঈদগাহ ময়দান সংলগ্ন সীমান্ত সড়কের ব্রিজটি অনেক আগেই অকেজো হয়ে পড়লেও এর উপর দিয়ে ভারি যানবাহন চলাচল অব্যাহত ছিলো।

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/32.jpgএমতাবস্থায় রোববার সকালে অতিরিক্ত ইট বোঝাই দু’টি ট্রাক ওই ব্রিজ অতিক্রমের সময় ব্রিজটির উপরের অংশ ভেঙ্গে গিয়ে ইটসহ পিছনের ট্রাকের ২টি চাকা(পিছনের) ব্রিজের ভাঙ্গাগর্তে ডেবে যায়।

এ দুর্ঘটনার পর থেকে ওই সড়কে সাধারণ যানচলাচল বন্ধ হয়ে যায়। ফলে এলাকার মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এলাকাবাসী দ্রুততম সময়ের মধ্যে বিকল্প রাস্তা তৈরীসহ ওই স্থানে নতুন ব্রিজ নির্মানের দাবি তুলেছেন।

করার সময় উপর দিয়ে উত্তর গোমনাতী গ্রামের শোহরাব আলীর বাড়িতে যাচ্ছিল । এমতা অবস্থায় কাঁচা রাস্তার উপর দিয়ে যাওয়ার সময় প্রথম ট্রাকটি ব্রিজটিকে ওভারটেক করে পাড় হয়ে যায় । পালাক্রমে দ্বিতীয় ইট বাহি ট্রাকটি পাড় হওয়ার চেষ্টা চালালে পাড় হয়ে যায় সামনের অংশ, এর পরই ঘটে দুর্ঘটনা। পেছনের অংশ আটকা পড়ে যায় ভেঙ্গে পড়া ব্রিজের নিচে। এ ঘটনায় এলাকাবাসীর কোন আক্ষেপ না থাকলেও তাদের চলাচলের বেশ সমস্যায় পড়তে হবে বলে জানানা এলাকার সাবেদ ইউপি সদস্য মোঃ আবদুল কাদের। তবে জিঙ্গাসা করেছিলাম গাড়ীর চালকে যে, কি ভাবে ঘটনাটি ঘটে, চালক মোঃ রেজাউল করিম বলেন কিছু বুঝে উঠার আগেই অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে যায়। তবে বর্তমান ইউপি সদস্য মোঃ গোলাম রাব্বি বলেন আমরা অতি সত্তর ব্রিজটি পূন নির্মাণের যথেষ্ট চেষ্টা করব ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close