Featured

ডোমারে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের কর্মবিরতি চলছেই

ডোমারে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের কর্মবিরতি চলছেইমোঃ আব্দুল্লাহ আল মামুন, স্টাফ রিপোর্টার, ডোমার(নীলফামারী): বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের চাকুরী জাতীয়করনসহ বিভিন্ন দাবীতে ৩য় দিনের মত কর্মবিরতি পালন করেছে উপজেলা কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার দাবী বাস্তবায়ন কমিটি।

রোববার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করা হচ্ছে চলবে আজ ১৬ ফেব্রুয়ারী দুপুর ১২ট পর্যন্ত। মঙ্গলবার সকাল ৯টা থেকে ৩য় দিনের মত শান্তিপূর্ন কর্মবিরতি পালন করছে তারা। এর আগে রবিবার ও সোমবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালন করা হয়।
৪ বছরের ইনক্রিমেন্ট ও বিগত বছরের ৯ জন মৃত্যু বরনকারী প্রোভাইডারদের নায্য পাওনা বুঝে দেওয়ার দাবীসহ এবং আর্থিক অনুদান প্রকল্প কার্যালয় থেকে দূনীর্তিবাজ ,দালালদের প্রত্যাহারের দাবীতে এ কর্মসূচী পালন করা হচ্ছে। চলমান কর্মসূচীতে অনলাইন রিপোর্ট ও মাসিক সমন্বয় সভা বয়কটের পাশাপাশি আজকের মধ্যে দাবী মানা না হলে ১৮ ফেব্রুয়ারী থেকে পূর্ন দিবস কমিউনিটি কিনিকে অবস্থান কর্মবিরতি পালন করা হবে। তাছাড়া দেশের যে সকল সহকর্মীকে বিনা কারনে কারন দর্শানোর নোটিশ প্রদান এবং বেতন ভাতা বন্ধ করা হয়েছে তা প্রত্যাহার করে চাকুরী জাতীয়করনের দাবীতে আগামী ২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার ঢাকায় কমিউনিটি কিনিক প্রকল্প কার্যালয় চত্তরে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত প্রতিকি অনশন ও শান্তিপৃর্ন অবস্থান কর্মসূচী পালন করা হবে বলে জানান ডোমার উপজেলা সিএইচসিপির সভাপতি মোঃ সজীব। তিনি জানান, কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে রবিবার ও সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রথম ও ২য় দিনের কর্মসূচী পালন করা হয়।আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলছে ৩য় দিনের কর্মবিরতি কর্মসূচী। উপজেলার ২৫টি কমিউনিটি কিনিকে শান্তিপৃর্ন এ কর্মসূচী পালন করা হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker