Featured

ডোমারে কিশোরী কাজের মেয়ের রহস্যজনক মৃত্যু

 ডোমারে কিশোরী কাজের মেয়ের রহস্যজনক মৃত্যু

ডোমার(নীলফামারী)প্রতিনিধি:  শিলা বেগম(১৪) নামের এক কিশোরী গৃহ পরিচালিকার লাশ সোমবার সন্ধ্যায় উদ্ধার করেছে নীলফামারীর ডোমার থানা পুলিশ। রহস্যজনক এই  ঘটনাটি ঘটে  ডোমার পৌরসভা এলাকার চিকনমাটি পল্টনপাড়া মহল্লার প্রভাবশালী এক শিক্ষক দম্পক্তির বাড়িতে।

এলাকাবাসী জানায়, শিলা বেগম চিকনমাটি কবিরাজপাড়া মহল্লার আব্দুল হকের মেয়ে। সে কাজ করতো চিকনমাটি পল্টনপাড়া মহল্লার মৃত মোছলেম উদ্দিনের ছেলে দেবীগঞ্জ মহিলা কলেজের কম্পিউটার শিক্ষক আবুল কালাম আজাদের বাড়ীতে। তার স্ত্রী নার্গিস বেগম  ডোমার শহরের শহীদ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা।

  এই শিক্ষক দম্পক্তি সাংবাদিকদের জানায়, সোমবার সকালে শিলাকে বাড়ীতে রেখে তারা স্বামী স্ত্রী তাদের স্ব-স্ব কর্মস্থলে যায়। দুপুরে বাড়ীতে এসে দেখে ঘরে ভেতর  শিলা বেগমের দেহ দড়িতে ঝুলছে। এরপর লাশ নামিয়ে পাশ্ববর্তী একটি ক্লিনিকে নিলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষনা করে। এই শিক্ষক দম্পক্তি ঘটনাটি আত্মহত্যা বলে দাবী করেন। তবে কি কারনে বাড়ির কাজের মেয়ে শিলা আত্মহত্যা করলো সেটি তারা জানাতে পারেনি।

এলাকার অনেকে জানায়, লাশ ঝুলতে কেউ দেখেনি। যার বাড়ির ঘটনা তারাই লাশ ঝুলে থাকার কথা বলছে। আবার বলেছে মুখে ফেনা ছিল যা কাপড় দিয়ে মুছে দেয়া হয়েছে।

এদিকে আবার শিক্ষক দম্পক্তি শিলা বেগমের মৃত দেহটি তার পিতার বাড়িতে পাঠিয়ে দিয়ে বিকেলে লাশ দাফনের ব্যবস্থা করেছিল প্রভাবশালী লোকজনের মাধ্যমে।

খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে ছুটে গিয়ে লাশ আটক করে। ঘটনাটি রহস্যজনক হওয়ায়  সোমবার  সন্ধ্যায় লাশ উদ্ধার করে পুলিশ থানায় নেয়। এলাকাবাসীর অভিযোগ মেয়েটি ধর্ষন হয়েছিল কিনা এ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

এ ব্যাপারে ডোমার থানার এসআই খাদেমুল করিম সাংবাদিকদের জানায়, ঘটনাটি রহস্য সৃষ্টি করায় খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রাথমিকভাবে একটি ইইডি মামলার মাধ্যমে মঙ্গলবার জেলার মর্গে লাশের ময়না তদন্ত করা হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- সম্পাদক

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker