খেলাধুলা

ডোমারে গোল্ডকাপ ফুটবল প্রতিযোগীতার ফাইনাল খেলার পুরস্কার বিরতণ করে এমপি আফতাব

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/01231.jpg
প্রধান অতিথি আফতাব উদ্দিন সরকার(এমপি) পুরস্তার তুলে দিচ্ছেন।

স্টাফ রিপোর্টার: নীলফামারীর ডোমারে আলহাজ্ব ওয়াহেদুল হক চৌধুরী ও মরহুম শহিদুল হক চৌধুরী গোল্ডকাপ ফুটবল প্রতিযোগীতা-২০১৫ এর চুড়ান্ত খেলার পুরস্কার বিতরণ করেন নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

আজ (শনিবার) বিকেলে ডোমার উপজেলার আজিজার মিয়ার হাট সংলগ্ন একটি মাঠে চুড়ান্ত খেলাটি অনুষ্ঠিত হয়।

গত ২৫ অক্টোবার আলহাজ্ব ওয়াহেদুল হক চৌধুরী ও মরহুম শহিদুল হক চৌধুরী গোল্ডকাপ ফুটবল প্রতিযোগীতার আনুষ্টানিক উদ্বোধন করেন ডোমার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ।

প্রতিযোগীতায় মোট ১৬টি দল অংশ গ্রহন করে। প্রতিযোগীতা চুড়ান্ত খেলায় “জোড়া বাড়ী দক্ষিন পাড়া ফুটবল একাদশ”এর মুখোমুখি হন “খামার বাসুনিয়া(কোরানী পাড়া) ফুটবল একাদশ”।

খেলার নির্ধারিত ও অতিরিক্ত সময়ে কোন দলই গোল দিতে পারেনি। তবে শেষ পর্যন্ত “খামার বাসুনিয়া(কোরানী পাড়া) ফুটবল একাদশ” টাইব্রেকারে ৩-২ গোলে “জোড়া বাড়ী দক্ষিন পাড়া ফুটবল একাদশ”কে চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করে।http://tistanews24.com/wp-content/uploads/2015/11/0110.jpg
খেলা শেষে প্রধান অতিথি নীলফামারী-১ আসনের জাতীয় সংসত সদস্য বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার  চ্যাম্পিয়ন ও রানাস আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।  এ সময় বিশেষ অতিথি ছিলেন, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, ডোমার উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম, সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ। এতে সভাপতিত্ব করেন আলহাজ্ব ওয়াহেদুল হক চৌধুরী।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close