নীলফামারী

ডোমারে চোরাচালানী মামলার পলাতক আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ী সুজন গ্রেফতার

ইয়াছিন মোহাম্মদ সিথুন,ডোমার (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর ডোমার উপজেলায় চোরাচালানী মামলার পলাতক আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ী সুজনকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১০ফেব্রুয়ারী) গভীর রাতে ডোমার থানার এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোমনাতীর ভারতীয় সিমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

আজ সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। সুজন ওই এলঅকার ডাঃ আব্দুর রউফ এর ছেলে।
ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, সুজন বিশেষ ক্ষমতা আইনে ২৫/ বি ধারায় চোরাচালানী মামলা নং- ০৮, তারিখ- ১৩/১২/১৯ এর এজাহার ভুক্ত আসামী। দীর্ঘদিন ধরে সে পলাতক ছিল। তার বিরুদ্ধে মাদক, চোরাচালানসহ থানায় একাধীক মামলা রয়েছে।

অপরদিকে গত রাতে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সৈকতের নের্তৃত্বে উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের চান্দখানা বোদাপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে আপেল (২২) ও মৃত আব্দুল করিমের ছেলে দুলাল হোসেন (২৩), কালাম হোসেন (২৫) কে চিলাহাটি এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে জিআর মামলা নং- ৭১/১৮ দায়ের আছে। সোমবার সকালে সকল আসামীকে নীলফামারী আদালতে পাঠানো হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close