Featured

ডোমারে মুক্তিযোদ্ধা লতিফুর রহমান লিটুর দাফন সম্পন্ন

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/999.jpgস্টাফ রিপোর্টার : ৭১ এর স্বাধীনতাযুদ্ধের ছয় নম্বর সেক্টরের মুক্তিযোদ্ধা ও নীলফামারী জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডিপুটি কমান্ডার লতিফুর রহমান লুটু (৭০) দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় ডোমার উপজেলা শহরের চিকনমাটি নতুন ঈদগাঁ কবরস্থানে নামাজে জানাজা শেষে  রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। দাফনের সময় উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, ডোমার উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, ডোমার পৌর মেয়র মনছুরুল ইসলাম দানু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সকল মুক্তিযোদ্ধা সহ এলাকার মুসল্লিগন।
উল্লেখ যে গতকাল সোমবার(২নবেম্বর) দুপুর ১২টায় হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ইন্তেকাল করেছিলেন মুক্তিযোদ্ধা লিটু (ইন্নালিল্লাহি—রাজিউন)। তিনি নীলফামারীর ডোমার উপজেলার চিকনমাটি ধনীপাড়াস্থ্য মহল্লার স্থানীয় বাসিন্দা। মৃত্যুকালে তিনি  স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close