Featured

ডোমারে শ্রমিক লীগ নেতাকে কুপিয়েছে মুখোশধারী সন্ত্রাসীরা

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/30-01.jpgইনজামাম-উল-হক নির্ণয় নীলফামারী অফি থেকে: নীলফামারীর ডোমার উপজেলার শ্রমিক লীগের সভাপতি ওয়াদুদ আহমেদ(৬০)কে  সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাত ১০টার দিকে ঘটনাটি ঘটে ডোমার বাজারের অদুরে সাহাপাড়া মহল্লায়। এলাকাবাসী তাকে গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে ডোমারের একটি ক্লিনিকে নেয়। তার অবস্থা আশংঙ্কা হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ওয়াদুদ সাহাপাড়া মহল্লার মৃত আব্দুল হকের ছেলে।
ডোমার উপজেলার শ্রমিক লীগের সাধারন সম্পাদক আখতারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ঘটনার সময় ডোমার উপজেলার শ্রমিক লীগের সভাপতি ওয়াদুদ আহমেদ ডোমার বাজার থেকে নিজবাড়ি সাহাপাড়ায় ফিরছিলেন। পথে মুখোশধারী একদল সন্ত্রাসী সাহাপাড়া মন্দিরের অদুরে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্যোশে কুপিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ডোমার শহর জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এ ঘটনার সাথে জড়িত কাউকে চিহিৃত করতে পারেনি বলে জানা গেছে। তবে কি কারনে ওই শ্রমিক লীগ নেতার উপর সন্ত্রাসী হামলা তার সঠিক কারন জানাতে পারেনি কেউ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close