Featured

ডোমার উপজেলা যুবলীগ সভাপতি জামিউর রহমান জামির ইন্তেকাল

ডোমার প্রতিনিধি:  বাংলাদেশ আওয়ামী যুবলীগের ডোমার উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি জামিউর রহমান জামি আর নেই।http://tistanews24.com/wp-content/uploads/2015/12/25.12.15-picture-jami.jpg

 বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় হঠাৎ করে  হৃদরোগে আক্রান্ত হয়ে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন।( ইন্নালিল্লাহি—রাজিউন)। মৃত্যু কালে তার বয়স ছিল ৪৮বছর। তিনি, স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলে সন্তান, ভাই, বোনসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।

আজ শুক্রবার (২৫ ডিসেম্বর ) বাদজুম্মা ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুম জামি জামিউর রহমান জামি চিকনমাটি পাঠান পাড়া গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে। তিনি সহকারি শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের খেড়কাটি উচ্চ বিদ্যালয়ে।
তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বিবৃতি দিয়েছেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক মমতাজুল হক, জেলা যুবলীগের সভাপতি এ্যাডঃ রমেন্দ্র বর্ধন বাপী, সাধারন সম্পাদ সায়িদ মাহমুদ,ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া,ডোমার পৌরসভার মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি মনছুরুল ইসলাম দানু, আওয়ামীলীগের ডোমার উপজেলা শাখার সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সাধারন সম্পাদক তোফায়েল আহম্মেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুন নবী, পৌর  বি,এন,পির সভাপতি প্রভাষক মোস্তাফা ফিরোজ প্রধান, বাংলাদেশ কমিউনিস্ট পাটির উপজেলা সভাপতি মফিজার রহমান দুলাল প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close