Featured

ডোমার শ্রমিক ঐক্য পরিষদের ডাকে রোববার অর্ধদিবস হরতাল

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/press-con1.jpgডোমার(নীলফামারী)থেকে রওশন আলম পাপ্পু: নীলফামারীর ডোমার  উপজেলা শ্রমিকলীগের সভাপতির উপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে রোববার অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে শ্রমিক ঐক্য পরিষদ।

আজ(শনিবার) দুপুরে শ্রমিক ঐক্য পরিষদ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ হরতালের ঘোষনা দেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, নীলফামারী জেলা বাস, মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক সেলিম রেজা। তিনি লিখিত বক্তব্যে বলেন, ডোমার উপজেলা শ্রমিকলীগের সভাপতি অব্দুল ওয়াদুদের উপরে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে গত ১৭ জানুয়ারী ডোমার থানায় স্বারকলিপি দেয়া হয় এবং পরদিন ১৮ জানুয়ারী ডোমার বাজার রেলঘুমটি মোড়ে পথসভায় নীলফামারী জেলা বাস, মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রংপুর বিভাগীয় আইন বিষয়ক সম্পাদক মমতাজ আলী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে ৭২ ঘন্টার আলটিমেটাম দেয়।

সংবাদ সন্মেলনে তিনি আরো বলেন, ঘটনার ২৪দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত সন্ত্রাসীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের উদ্যেগে আগামী রোববার সন্ধায় বিক্ষভ ও পথ সভা এবং সোমবার সকাল ৬টা হতে দুপুর ২টা পর্যন্ত অর্ধদিবস হরতালের  পাালন করা হবে।

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কার্যকরী সভাপতি বেলাল চৌধুরী, সহঃ সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন, দপ্তর সম্পাদক রহুল আমিন, ট্রাক-ট্যাংকলড়ী শ্রমিক ফেডারেশনের সভাপতি মেরাজুল হক, সাধারণ সম্পাদক আকতারুল হক, ডোমার উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আবু গোফরান, শ্রমিক নেতা রশিদুল ইসলাম প্রমূখ।

উলে­খ্য, গত ২৯ ডিসেম্বর রাত ৯টার দিকে ডোমার বাজার থেকে বাড়ী ফেরার পথে শ্রমিক নেতা অব্দুল ওয়াদুদকে নিজবাড়ীর সামনে সন্ত্রাসীরা কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। এ ঘটনায় গত ২রা জানুয়ারী ডোমার থানায় আব্দুল ওয়াদুদ বাদী হয়ে মামলা দায়ের করে। মামলা নং-৩।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close