জাতীয়

ঢাবিতে ভর্তির প্রশ্নপত্র নিয়ে প্রতারণার অভিযোগে আটক ১২

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/tista.jpgঢাকা অফিস : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার আগের রাতে ১২ জনকে আটক করা হয়েছে। প্রশ্ন দেয়ার কথা বলে প্রতারণার অভিযোগে তাদের আটক করা হয়েছে বলে গোয়েন্দা পুলিশ দাবি করেছে।

ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার (গণমাধ্যম) মুনতাসিরুল ইসলাম সাংবাদিকদের জানান গোয়েন্দা পুলিশ বৃহস্পতিবার গভীর রাতে ফার্মগেইট, নাখালপাড়া ও তেজকুনি পাড়া এলাকা থেকে তাদের আটক করে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টও ড. এএম আমজাদ আটকের সত্যতা নিশ্চিত করে জানান, প্রশ্নপত্র দেয়ার নামে প্রতারণার খবর পেয়ে প্রথমে ফার্মগেইট এলাকা থেকে জুবায়ের নামে একজনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে বাকিদের আটক করে।

এদিকে শুক্রবার ভর্তি পরীক্ষা শুরুর আগে প্রশ্নপত্র পাশের গুজব ছড়িয়ে পড়লেও পড়ে এর সত্যতা পাওয়া যায়নি বলে বিশ্ববিদ্যলয় কতৃপক্ষ জানিয়েছেন।

শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও বাইরের ৭৬টি কেন্দ্রে বিজ্ঞান অনুষদের অধীন ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা হচ্ছে। এক হাজার ৬৬০টি আসনের বিপরীতে ৭১ হাজার ৩৫০জন এ পরীক্ষায় অংশ নিচ্ছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close