জাতীয়

তাভেলা সিজারের হত্যাকারীরা চিহ্নিত : ডিএমপি কমিশনার

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/tn1.jpgইন্টারনেট ডেস্ক: ইতালীয় নাগরিক তাভেলা সিজার (৫০) হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিত করা হয়েছে বলে দাবি করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়া। তবে এই হত্যাকান্ডের সাথে জঙ্গি সম্পৃক্ততা পাওয়া যায়নি বলে জানান তিনি।

আজ রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে দুর্গা পূজা ও আশুরায় আইনশৃখলা বিষয় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। একই সাথে কমিশনার সরদীয় দুর্গাপুজা ও পবিত্র আশুরা নিরাপত্তা নিশ্চিত করতে রাজধানীতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে বলে জানিয়েছেন।

কমিশনার বলেন, তাভেলা সিজার হত্যাকান্ডের সাথে জড়িত এবং এর মদদদাতাদের চিহ্নিত করা হয়েছে। খুব শিগগিরই তাদের গ্রেফতার করে জনসম্মুখে আনা হবে। তার আগে পুলিশের পাওয়া বিভিন্ন তথ্য প্রমান যাচাই-বাছাই ও সমন্বয় করা হচ্ছে। যে টুকু তথ্য প্রমান পাওয়া গেছে এবং যাদের সনাক্ত করা হয়েছে তাতে এই হত্যাকান্ডে জঙ্গি সম্পৃক্ততা পাওয়া যায়নি। রাজনৈতিক সম্পৃক্ততা রয়েছে কি না সে ব্যপারেও এখনই কিছু বলা যাচ্ছে না। তবে এটি একটি ষড়যন্ত্রের অংশ বলে ধারণা করা হচ্ছে।

এর আগে কমিশনার এক ব্রিফিংয়ে বলেছিলেন ‘ তাভেলা সিজার হত্যাকাণ্ডে প্রনিধানযোগ্য অগ্রগতি হয়েছে’। খুব শিগগিরই তা প্রকাশ করা হবে’।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close