নীলফামারী

থানা পুলিশ ও ডিবি’র পৃথক অভিযান : সৈয়দপুরে ৩৩৫ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার-৪

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ (ডিবি)’র পৃথক পৃথক অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের হেফাজতে থাকা ৩৩৫ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে তাঁরা।
গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও ওইসব মাদক উদ্ধার করা হয়। এ ব্যাপারে সৈয়দপুর থানায় পৃথক তিনটি মামলা দায়েরের পর বুধবার দুপুরে গ্রেফতার হওয়া আসামিদের নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, সৈয়দপুরে ইয়াবা বেচা-কেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে শহরের রেলওয়ে হাসপাতাল মোড় ও রেলওয়ে কারখানা গেটবাজারের সাহেবপাড়া মসজিদ মোড় এলাকায় পৃথক পৃথক অভিযান চালায় পুলিশ। অভিযান চলাকালে রেলওয়ে হাসপাতাল মোড় এলাকায় ইয়াবা বেচাকেনার সময় গার্ডপাড়া মহল্লার মইনুদ্দিনের পুত্র মাদক ব্যবসায়ী মো. ইমরানকে (২৬)গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় । এছাড়া সাহেবপাড়া মসজিদ মোড় এলাকা থেকে বাঁশবাড়ি টালী মসজিদ রোড মহল্লার কমরউদ্দিনের পুত্র মাদক ব্যবসায়ী শামসাদ ওরফে শামকে (২২) গ্রেফতার করে পুলিশ৷ এসময় তাঁর কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।
পুলিশের এসব অভিযান পরিচালনা করেন থানার উপ- পরিদর্শক এমাদ উদ্দিন মো. ফারুক ফিরোজ ও গোলাহাট পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক মো. ইয়াছিন আলী। এরআগে বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নীলফামারী গোয়েন্দা পুলিশ (ডিবি) রেলওয়ে কারখানার (সেতু কারখানা) এলাকার পাশে একটি পুকুর পাড়ে ইয়াবা ট্যাবলেট নিয়ে অবস্থান করার সময় শহরের পুরাতন বাবুপাড়া এলাকার কাইয়ুম আলীর পুত্র চিহৃিত মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন (৩৬) ও তার সহযোগী মিস্ত্রীপাড়ার মহিউদ্দিনের পুত্র সোহেল আকতারকে (৪০) গ্রেফতার করে।এসময় তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ডিবি পুলিশের এ অভিযান পরিচালনা করেন উপ- পরিদর্শক মো. রেজানুর রহমান। এসব ঘটনায় সৈয়দপুর থানায় পমথক তিনটি মামলা হয়েছে। থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান মাদক উদ্ধার ও এরসাথে জড়িত ৪ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন মাদক বিরোধী অভিযানে কাউকে ছাড় দেয়া হবেনা।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close