Featured

দারিদ্র দূরীকরণে নীলফামারীতে স্কোপ প্রকল্পের মতবিনিময় সভা

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/ub-7-12.jpgইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী:  সুশাসনের জন্য গনসংগঠন শক্তিশালী করন( স্কোপ) প্রকল্পের ফেডারেশন যুব ও নারী ফোরাম সদস্যরা সরকারী কর্মকর্তাদের সাথে সরকারী সেবা প্রাপ্তি বিষয়ক মত বিনিময় সভা করেছে।

আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) আরডিআরএসের আয়োজনে  সংস্থার নীলফামারীর বাড়াইপাড়া অফিসের  হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা সদর উপজেলা ফেডারেশন সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক আরতী রানী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক ছামসুল ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী ও আরডিআরএস বাংলাদেশ, নীলফামারী ইউনিট কর্মসূচী সমন্বয় কারী খম রাশেদুল আরেফীন। আরডিআরএসের স্কোপ প্রকল্পের উর্দ্ধতন সামাজিক উন্নয়ন কর্মকর্তা আনন্দ কুমার পাল, সহ উপজেলার ১০টি ফেডারেশনের নারী ও যুব ফোরামের ৩০ জন সদস্য।এই কার্যক্রম টিতে যুব উন্নয়ন অধিদপ্তর, সমাজসেবা অধিদপ্তর, মহিলা বিষয়ক অধিদপ্তর হতে আত্মকর্মসংস্থানের  জন্য যে সমস্ত প্রশিক্ষন ও ঋন সুবিধা প্রদান করা হয় সেগুলো তুলে ধরা হয়। এতে করে ফেডারেশনের যুব ও নারী ফোরামের সদস্যগন প্রশিক্ষন ও ঋন সুবিধা নিয়ে আত্মকর্মসংস্থানের মাধ্যমে দারিদ্র দূরীকরণ করা সম্ভব। যা ওই মতবিনিময় সভায়  উপস্থিত অতিথিগন মনে করেন।
এ ব্যাপারে আরডিআরএসের নীলফামারী কর্মসূচী সমন্বয় কারী খম রাশেদুল আরেফীন জানান এই মতবিনিময় সভঅর মাধ্যমে ফেডারেশনের যুব ও নারী ফোরামের সাথে সরকারী দপ্তরের নেটওর্য়াক তৈরীর মনোবল জুগিয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close