Featured

দিনাজপুরের আলোচিত রফিকুল হত্যা মামলার আসামী মনা গ্রেফতার

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/582.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: দিনাজপুরে আলোচিত রফিকুল হত্যাকান্ডের এজাহার নামীয় আসামী  মোঃ মনা মিয়া (৪২)কে আটক করেছে র‌্যাব।

শুক্রবার(৮ জানুয়ারি) রাতে বগুড়া জেলার দুপচাচিয়া থানাধীন শাহারপুকুর বাজার এলাকা হতে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৩।

এ ব্যাপারে র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের টিমটি জানায়, থানায় মামলার পর এবং গোপন তথ্যের উপর ভিত্তি করে গত ৮ই জানুয়ারী(শুক্রবার) বিকেল হতে ছদ্দবেশে বগুড়া জেলার দুপচাচিয়ার শাহারপুকুর বাজার এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নেয়। পরবর্তীতে রাত ৯টার দিকে ওই হত্যা মামলার এজাহার নামীয় মুল আসামী মোঃ মনা মিয়াকে গ্রেফতার করা হয়।

আজ(শনিবার, ৯ই জানুয়ারী)  গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দিনাজপুর কোতয়ালী থানায় হস্তান্তর করাছে র‌্যাবের ওই চৌকস দল।

উল্লেখ্য এই যে, গত ৩০ই ডিসেম্বর(বৃহস্পতিবার), দিনাজপুরের শহরের শেখপুরা রেলগুমটি এলাকায় মাঝরাতে মৃত আব্বাস আলীর পুত্র রফিকুল ইসলাম (৪০)কে জবাই করা হয়। পরবর্তীতে একই দিনের সকাল ৮টায় লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে দিনাজপুর-কোতয়ালী থানায় মামলা হয়। যার মামলা নং-৪২, তারিখ-৩০ই ডিসেম্বর।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close