বৃহত্তর দিনাজপুর

দিনাজপুরের নবাবগঞ্জে তিন দিন ধরে নিখোঁজ যুবকের সন্ধান মেলেনি

নিখোঁজ যুবকের নাম সামছুল আরেফিন, থানায় জিডি

এম.এ সাজেদুল ইসলাম(সাগর), নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:  নিখোঁজের ৩ দিন অতিবাহিত হলেও সন্ধান মেলেনি নবাবগঞ্জের সামছুল আরেফিন প্রিন্স এর। এ ঘটনায় তার ভগ্নিপতি উপজেলার দাউদপুর ইউনিয়নের আখিরা গ্রামের রাফিউল ইসলাম গত ১৪ অক্টোবর নবাবগঞ্জ থানায় জিডি করেছেন। যার নং- ৫৪৮।

Exif_JPEG_420

জিডিতে তিনি উল্লেখ করেছেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের বড় মহেশপুর গ্রামের মৃত শহিদুল্লাহ এর পুত্র সামছুল আরেফিন প্রিন্স (১৮) গত ১২/১০/২০২০ইং তারিখ রাত আনুমানিক ১০ ঘটিকার সময় ০১৭৩৭৯৬৯৭৯০ হতে তার ভগ্নিপতি রাফিউল ইসলামের ০১৭২২২৭০৫২৭ তে কল করে জানায় যে, রপ্তানী বাজার থেকে বাইবেল ব্রীজ ঢাকা বাসস্ট্যান্ড হতে বাসার উদ্দেশ্য রওনা করবে। এরপর থেকে তার ব্যবহৃত ফোন নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে এবং অদ্যবধি বাড়িতে ফিরে না আসায় পরিচিত বন্ধু বান্ধব এবং আত্মীয় স্বজন এর বাড়িতে খোঁজ খবর করে কোন সন্ধান পাওয়া যায় নি।

নিখোঁজ সামছুলের বিবরণ: উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, মুখের আকৃতি লম্বাটে, পরনে সাদা চেকের শার্ট ও কালো প্যান্ট ছিল।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close