Featured

দিনাজপুরে ইতালীয় ধর্মযাজক হত্যা চেষ্টা মামলায় দুই শিবির কর্মী পুনঃগ্রেফতার

তিস্তা নিউজ ডেস্ক : ইতালীর নাগরিক ধর্মযাজক ডাঃ পিয়েরো পিচম হত্যা চেষ্টা মামলায় রংপুরের দুই শিবির নেতাকে পুনঃ গ্রেফতার দেখিয়ে ৬ ডিসেম্বর রোববার দিনাজপুরের আদালতে রিমান্ড শুনানির জন্য হাজির করা হবে।

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/25899.jpg
ছবি: আহত ইতালীয় নাগরিক ডা. পিয়েরো পিচম পারলাড়ী

১৮ নভেম্বর দিনাজপুর শহরের মির্জাপুর বিআরটিসি বাসডিপোর অদূরে দুর্বৃত্তের গুলিতে গুরুতর আহত হন সুইহারী ক্যাথলিক চার্চের ধর্মযাজক ইতালীয় নাগরিক ডাঃ পিয়েরো পিচম।
মামলার তদন্তকারী কর্মকর্তা বজলুর রশিদ রংপুরে পুলিশের হাতে আটক ছাত্রশিবিরের ২ নেতাকে শ্যনএরেষ্ট করার জন্য আদালতে আবেদন করে।
গত ২৯ নভেম্বর রংপুর মহানগর ছাত্রশিবিরের সেক্রেটারী রাজিবুর রহমান পলাশ (২৮) ও ছাত্রবিষয়ক সেক্রেটারী আসাদুজ্জামান মিলন ওরফে শিমুল (২৮) কে নাশকতা মামলার পলাতক আসামী হিসেবে রংপুর কোতয়ালী পুলিশ গ্রেফতার করে। পলাশ দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার তেতুলিয়া গ্রামের আব্দুস সামাদ ও শিমুল রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ক্ষুদ্রমুরাদপুর গ্রামের মোঃ লুৎফর রহমানের পুত্র।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বজলুর রশিদ জানান, ৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এফএম আহসানুল হকের আদালতে পলাশ ও শিমুলকে ইতালীয় নাগরিক হত্যা চেষ্টা মামলার আসামী হিসেবে শ্যনএরেষ্ট দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত ৬ ডিসেম্বর রোববার শিবিরের ২ নেতাকে আদালতে হাজিরের আদেশ দিয়ে রিমান্ড শুনানির তারিখ নির্ধারণ করেন।
হত্যাচেষ্টা মামলার আসামী হিসেবে দিনাজপুর জেলা জামায়াতের সেক্রেটারী এ্যাডঃ মাহবুবুর রহমান ভুট্টোকে ইতোমধ্যে গ্রেফতার করে ২ দফায় ৩ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তথ্যসূত্র: বাসস

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close