বৃহত্তর দিনাজপুর

দিনাজপুরে এডাবের প্রশিক্ষন কোর্সের সমাপনী অনুষ্ঠান হয়েছে

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেছেন, বেসরকারী উন্নয়ন সংস্থাগুলো সরকারের উন্নয়ন সহায়ক হিসেবে কাজ করতে প্রশিক্ষনের বিকল্প নেই। আর্থ-সামাজিক উন্নয়নে প্রজেক্ট প্রোপোজালের গুরুত্ব দাতা সংস্থার মনোপূর্ণ হয় সে জন্য আপনাদের দক্ষ এনজিও কর্মী হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। একটি উন্নত রাষ্ট্রবিনির্মাণে সরকারের পাশাপাশি আপনাদের যথেষ্ট ভূমিকা রয়েছে। ৩দিনব্যাপী প্রজেক্ট প্রোপোজাল রাইটিং বিষয়ে প্রশিক্ষন কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থাসমূহের একটি সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব দিনাজপুর জেলা শাখা আয়োজিত এমবিএসকে মিলনায়তনে ৩০ জানুয়ারী এডাব দিনাজপুর জেলা শাখার সভাপতি ও এসইউপিকের নির্বাহী পরিচালক মোঃ মোজাফ্ফ হোসেন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সদস্য সচিব ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমবিএসকে’র নির্বাহী প্রধান মোসাঃ সুলতানা রাজিয়া খাতুন। এডাব কেন্দ্রীয় কার্যালয় ঢাকা’র কর্মসূচী পরিচালক কাওছার আলম, মনিটরিং কর্মকর্তা সমাপিকা হালদার। প্রশিক্ষন কোর্সের সার্বিক সমন্বয়কারী হিসেবে সমন্বয় করেন এডাব রংপুর বিভাগের সমন্বয়কারী বংকিম চন্দ্র রায়। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিটিএস’র নির্বাহী পরিচালক মোঃ আমিনুল হক।
প্রশিক্ষন শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম রংপুর বিভাগের ৮ জেলার ৩২টি এডাবভুক্ত সদস্য সংস্থার নির্বাহী পরিচালক ও সংস্থার প্রতিনিধিদের মাঝে সনদ বিতরণ করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close