সারাদেশ

দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় নিহত ১ ও আহত ২

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/5542.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। আহত ২ জন হল ৬নং আউলিয়াপুরের রামসাগর এলাকার আব্দুর রাজ্জাক (৩০) ও নাসিম হোসেন (২৫)। নিহত ১ জন অজ্ঞাত, তার কোন পরিচয় পাওয়া যায়নি বলে জানা যায়।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, ১৬ই জানুয়ারী (শনিবার) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের কৃষানবাজার নামকস্থানে, ১ জন বাইসাইকেল আরোহী শহরে আসার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। নিহত বাইসাইকেল আরোহীর বয়স ৪৫ বছর। তবে তার পরিচয় পাওয়া যায়নি। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ(দিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে দিনাজপুর-কোতয়ালী থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে একই দিনের বেলা ১১টায় দিনাজপুর শহর থেকে ২ জন মোটরসাইকেল আরোহী রামসাগর যাওয়ার পথে চেরাডাঙ্গী মোড় নামকস্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। আহত ২ জন আব্দুর রাজ্জাক (৩০) ও নাসিম হোসেন (২৫)কে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ(দিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে, বলে নিশ্চিত করে ঐ সূত্রটি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close