Featured

দিনাজপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/Student.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: দিনাজপুর সরকারী কলেজ অনার্স ১ম বর্ষের সাধারণ শিক্ষার্থীরা, অনার্স ১ম বর্ষ (শিক্ষাবর্ষ- ২০১৪-২০১৫) এর সাম্প্রতিক প্রকাশিত পরীক্ষার রুটিন সংশোধন ও প্রতি পরীক্ষায় পর্যাপ্ত সময়ের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচী পালন করে।

আজ ১৪ই জানুয়ারী(বৃহস্পতিবার) কলেজ ক্যাম্পাস চত্বরে দিনাজপুর-সরকারী কলেজ অনার্স ১ম বর্ষের সাধারন শিক্ষার্থীদের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলটি, অনুষ্ঠিত হয়। উক্ত কর্মসূচীটির নেতৃত্ব দেন, সরকারি কলেজের ১ম বর্ষের গনিত বিভাগের ছাত্র সারোয়ার ইমরান।

কর্মসূচী চলাকালে বক্তরা বলে, পরীক্ষা রুটিনের সংশোধন অথবা পরীক্ষা পেছানোর দাবী জানিয়ে বলেন, তার “আমাদের এ দাবী না, মানলে আমরা বৃহত্তর আন্দোলনে যাবো”।

উক্ত কর্মসূচীতে বক্তব্য রাখেন সাধারন শিক্ষার্থী মোঃ শেখ সাদি, মোঃ আশরাফুল আলম, মোঃ মনির, মোছাঃ রিমা আক্তার, মোছাঃ রিংকি পারভীন, মোছা মমি, মোঃ মোতাহার হোসেন
মুন্না, মোছাঃ সারমিন আকতার, রাশেদুল কবির, তপন রায়, মোঃ সানু প্রমুখ সহ আরো অনেকেই।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close