Featured

দিনাজপুরে শিশু মিমি অপহরণ ও হত্যা ঘটনায় আটক ৫ জনকে জিজ্ঞাসাবাদ

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/01.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: দিনাজপুর উপশহরে ৮ লক্ষ টাকা মুক্তিপনের দাবীতে ৮ বছরের শিশু মাহফুজা আক্তার মিমিকে, অপহরণ ও হত্যার রহস্য উত্‍ঘটনে আটক ৫ জনকে পুলিশের জিজ্ঞাসাবাদ চলছে, বলে জানা যায়।

গ্রেফতারকৃতরা হলেন নিহত শিশুর বিমাতা আরজিনা বেগম (৩৫), তার খালু তানজিমুল ইসলাম(৪০), উপশহরের বাসিন্দা আজিজার রহমান(৩৫), আবুজার রহমান (২২) ও আব্দুর রউফ (৩০)।

এ ব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ একেএম খালেকুজ্জামান জানায়, এই হত্যা ঘটনায় গত শুক্রবার(১ই জানুয়ারি ২০১৫) ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ২ জন এই অপহরণ ও হত্যা ঘটনার সাথে জড়িত বলে পুলিশ প্রাথমিকভাবে তথ্য প্রমাণ পেয়েছে। অপর আটক ৩ জনকেও জিজ্ঞাসাবাদ চলমান রয়েছে। তবে আটক আরজিনা বেগম ও তানজিমুল ইসলামকে গতকাল শনিবার বিকেলে আদালতে সোপর্দ করে রিমান্ডে নিয়ে অপহরণ ও হত্যা ঘটনার বিষয় জিজ্ঞাসাবাদ করা হবে, বলে জানায় ঐ কর্মকর্তা।

উল্লেখ্য এই যে, ৮ বছর বয়সী শিশু মিমি গত ২৭ই ডিসেম্বর সকালে বাড়ী থেকে খেলতে গিয়ে আর ফিরে আসেনি। ওই দিন তার পিতা ওয়েল্ডিং মিস্ত্রি মাহবুবুর রহমান শহরে  এলাকা জুড়ে, মাইকিং করেন। পরে ওই দিন বিকেলে দুর্বৃত্তরা ০১৭৬২৮৭৩৬৯৪ মোবাইল থেকে মাহবুবুরের মোবাইলে রিং করে তার কন্যার মুক্তিপনের জন্য ৮ লক্ষ টাকা দাবী করে। ঘটনাটি কোতয়ালী থানায় অভিযোগ করলে পুলিশ মামলা রেকর্ড করেন। সর্বশেষ ২৮ই ডিসেম্বর সন্ধ্যা ৬টায় ০১৭১৬২৮৭৩৭৩১ মোবাইল থেকে পুনরায় রিং করে ৪ লক্ষ টাকাসহ পার্বতীপুরের একটি স্থানে যেতে বলে। সাদা পোশাকধারী পুলিশসহ পার্বতীপুরে  গিয়ে শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি। ২৯ই ডিসেম্বর – ৩১ই ডিসেম্বর পর্যন্ত, একাধিকবার অপহরণকারীদের অপহরণকারী মোবাইল নম্বরে রিং করে কোন উত্তর পাওয়া যায়নি। পরবর্তীতে (১ই জানুয়ারী)শুক্রবার সকাল ৮টায় দিনাজপুর উপশহরের ব্লক ৭/এ এর একটি মোজা পুকুরে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করা হয় ,  ৮ বছরের শিশু মাহফুজা আক্তার মিমির লাশ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close