Featured

দিনাজপুরে স্ত্রীকে খুনের অভিযোগে আটক-স্বামীসহ আটক- ৩

দিনাজপুরে স্ত্রীকে খুনের অভিযোগে আটক-স্বামীসহ আটক- ৩মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: দিনাজপুর ঘোড়াঘাটে পারিবারিক কলোহের কারণে  স্বামীর হাতে নাজমা আক্তার(২২)নামে এক গৃহবধু খুন করার অভিযোগে স্বামী রুবেল(২৪)সহ তিনজনকে আটক করেছে পুলিশ।

জেলার ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী হাটপাড়া নামক মহল্লায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত নাজমা পাশ্ববর্তী দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার কবলিপাড়া গ্রামের নজমুলের মেয়ে।

দিনাজপুর-ঘোড়াঘাট থানার এসআই রাজু আহমেদ নিহতের পরিবারের বরাত দিয়ে সাংবাদিকদের জানায়, জেলার পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার কবলিপাড়া গ্রামের নজমুলের মেয়ে নাজমা আকতারার সথে রুবেল মিয়ার প্রায় ৮ মাস পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই রুবেল মিয়া নাজমাকে শারিরীক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল।

১৮ই ফেব্রুয়ারী(বৃহস্পতিবার) রাতে সে খাওয়া-দাওয়া সেরে নাজমা স্বামীসহ শুয়ে পড়ে। এর মধ্য স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া শুরু হয়। এরই এক পর্যায়ে তারা ওই গৃহবধু নাজমাকে গলা টিপে হত্যা করে পালিয়ে যায় স্বামী রুবেল।

এ ঘটনায় নিহতের পিতা নজমুল হোসেন বাদি হয়ে শুক্রবার সন্ধ্যায় আটককৃতদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এঘনায় শুক্রবার( ১৯ই ফেব্রুয়ারি) ওই গৃহবধুর স্বামী, শ্বশুড়ী ও শ্বশুরকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, নিহত গৃহবধুর স্বামী রুবেল মিয়া (২৫), শাশুড়ী নার্গিস (৪০) ও শ্বশুর আব্দুর রহিম (৫০)।

ঘটনার সত্যতা স্বীকার করে ওসি (তদন্ত) ইমতিয়া হোসন জানায়, দুপুর আড়াইটার দিকে লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। হত্যার ঘটনা জানতে পেয়ে প্রথমে রুবেলকে আটক করা হয় এরপর তার জবান বন্দীতে হত্যার প্ররোচনায় তার পিতা-মাতাকে আটক করা হয়। নিহতের গলায় কালশিরা দাগ রয়েছে বলেও তিনি জানায় ঐ কর্মকর্তা।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker