সারাদেশ

দিনাজপুরে ১০০ কেজি গাঁজা উদ্ধার করল র‌্যাব

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/dinajpur_map_0001.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:  দিনাজপুরে র‌্যাব-১৩, সিপিসি-১ এর একটি অভিযানিক দল, জেলার কাহারোলের সুন্দরপুর ইউনিয়নের পূর্ব সাদীপুর গ্রামে, গোপন তথ্যের উপর ভিত্তি করে, অভিযান পরিচালনা করে ১০০ কেজি গাঁজা উদ্ধার করে।

উল্লেখ্য এই যে, জেলার একটি বিরাট মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে কাহোরোল থানার সুন্দরপুর ইউনিয়নে, সাদিপুর, দশমাইল এবং এর আশেপাশে এলাকায় গাঁজা সহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করে আসছিল। পরে সংবাদের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৩ এর অধীনস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি অভিযানিক দল ৮ই জানুয়ারী(শুক্রবার) তারিখ ভোর হতে ছদ্দবেশে এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নেয়। পরে আনুমানিক দুপুর ১২:১৫ টার সময়, জেলার ঐ বিশাল মাদক ব্যবসায়ী চক্রকে গ্রেপতার করা হয়, বলে জানায় র্যাবের একটি বিশেষ সূত্রটি।

র‌্যাবের ঐ সূত্রটি আরো জানায়, জেলার কাহারোলের পূর্ব সাদীপুর গ্রামের কলিম উদ্দিনের গোয়াল ঘর হইতে চার বস্তায় মোট ১০০ (একশত) কেজি গাঁজা উদ্ধার করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাঁজার মালিক মোঃ মজিবর রহমান (৩২), পিতা-মনির উদ্দিন, এবং তার সহযোগী গোয়াল ঘরের মালিক মোঃ কলিম
উদ্দিন(৩০), পিতা-মৃত মগলু ,পালিয়ে যাওয়ায় তাহাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়া নি। অতি শ্রীঘই আইন-আনুগ ব্যবস্থা নেওয়া হবে, বলে নিশ্চিত করে র‌্যাব-১৩, সিপিসি-১ এর ঐ সূত্রটি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close