Featured

দিনাজপুরে ১৩ জামায়াত-শিবির জেল হাজতে

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/584.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: দিনাজপুরে পৌরসভা নির্বাচনে নাশকতা ও সহিংসতা মামলার পলাতক ১৩ জামায়াত-শিবির আসামীর জামিনেআবেদন না মন্জুর করে জেল হাজতে প্রেরণ করা হয়।

পালিয়ে থাকা ১৩ জন আসামী (৩ই জানুয়ারী) রোববার দুপুরে দিনাজপুর জেলা ও দায়রা জজ হোসেন শহীদ আহমেদের আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

উল্লেখ্য এই যে,  আটক ১৩ জন জামায়াত-শিবির নেতাকর্মীকে বিকেলে জেল হাজতে প্রেরণ করা হয়। আটকদের বিরুদ্ধে গত ১০ম জাতীয় সংসদ নির্বাচনে বিরামপুর পৌর এলাকার কলেজ মোড় নামকস্থানে একটি ধান বোঝাই ট্রাকে ককটেল বোমা বিস্ফোরণে অগ্নিসংযোগ করে ক্ষতিসাধন ও জনমনে আতঙ্ক সৃষ্টির অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে এই ঘটনায় বিরামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলা দায়েরের পর থেকে আসামীরা পলাতক ছিল।
১৩ আসামীরা হলেন যথাক্রমে, বিরামপুর উপজেলার জামায়াতের রোকন আব্দুল আউয়াল (৪৮), লুৎফর রহমান(৩৫), হাবিবুর রহমান (৪০), জালাল আহমেদ
(৩২), শুকুর আলী (৪২), জয়দুল হক (৪৫), আব্দুল জলিল (৪৪), ফরিদুল ইসলাম (৪০) ও শিবির নেতা সোহেল রানা (২৪), কোরবান আলী (২৭), আব্দুল হক (২৫), রাকিবুল ইসলাম (২৫) ও বাবুল হোসেন (২৬)।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close